নগদ-রকমারি বেস্টসেলার অ্যাওয়ার্ড পেলেন সাদাত হোসাইন

    0
    3

    রাকিব উদ্দিন,বিশেষ প্রতিনিধি:দেশের জনপ্রিয় ই-কমার্স মাধ্যম রকমারি ডট কমের সবচেয়ে বড় আয়োজন নগদ-রকমারি বেস্টসেলার অ্যাওয়ার্ড ২০২২ এর অনুষ্ঠান।গত ৪ জুলাই সোমবার সন্ধ্যায় রাজধানী বাংলা একাডেমী মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ডাক ও টেলিযোগ মন্ত্রী মোস্তাফা জব্বার। এছাড়া দেশ বরেণ্য সাহিত্যি ও শিক্ষাবিদরা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

    নগদ-রকমারি বেস্টসেলার অ্যাওয়ার্ড ২০২২ পেয়েছেন লেখক সাদাত হোসাইন। বেস্ট সেলার ফিকশন লেখকে প্রথম স্থান – ২০২২ এর পুরস্কারসহ দুটি সেরা পুরস্কার পান সাদাত হোসাইন।

    সাদাত হোসাইন (জন্ম ২১ মে ১৯৮৪) একজন বাংলাদেশী কবি ও ঔপন্যাসিক। তিনি নিজেকে গল্পকার হিসেবে পরিচয় দিতে ভালোবাসেন সারাবিশ্বের বাঙালি পাঠকদের মাঝে তিনি অন্যতম জনপ্রিয় একজন লেখক। সাদাত হোসেনের জন্ম বাংলাদেশের মাদারীপুর জেলার কালকিনি উপজেলায়। তিনি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে নৃবিজ্ঞান বিষয়ে পড়াশোনা করেছেন। একটি পত্রিকায় ফটোসাংবাদিক হিসেবে কর্মরত অবস্থায় ২০১৩ সালে তার প্রথম বই ‘গল্পছবি’ প্রকাশিত হয়। পরবর্তীতে তিনি ছোটগল্প ও উপন্যাস এর মাধ্যমে জনপ্রিয়তা অর্জন করেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here