পেনিনসুলায় সপ্তাহব্যাপী ইতালিয়ান ফুড ফেস্টিভ্যাল

    0
    2

    রাকিব উদ্দিন,বিশেষ প্রতিনিধি

    বন্দরনগরী চট্টগ্রামের তারকা হোটেল দি পেনিনসুলা চিটাগাং-এর লেগুনা রেস্টুরেন্টে শুরু হয়েছে সপ্তাহব্যাপী ইতালিয়ান ফুড ফেস্টিভ্যাল ‘ইতালিয়ানো।বৃহস্পতিবার রাতে আমন্ত্রিত অতিথিদের সাথে নিয়ে আনুষ্ঠানিকভাবে এই ফেস্টিভ্যালের উদ্বোধন করেন পেনিনসুলা চিটাগাং-এর জেনারেল ম্যানেজার সুমেধা গুণাওয়র্ধানা।

    পেনিনসুলা কর্তৃপক্ষ জানায়, পেনিনসুলা চিটাগাং সবসময়ই দেশি এবং আন্তর্জাতিক নানা বৈচিত্র্যময় খাবার ঐতিহ্যের সঙ্গে অতিথিদের পরিচয় করিয়ে আসছে। রন্ধনশিল্পে তাদের সৃজনশীলতা সর্বদা খাবারে অনন্য স্বাদ নিয়ে আসে। এরই ধারাবাহিকতায় এবার আয়োজন করেছে সপ্তাহব্যাপী ইতালিয়ান ফুড ফেস্টিভ্যাল। আন্তর্জাতিক শেফ দ্বারা তৈরি পাস্তা থেকে পিৎজা, স্প্যাগেটি বোলোগনিজ থেকে লাজানিয়া, রিসোটো এবং আরও অনেক লোভনীয় বৈচিত্রময় শতাধিক মেনু নিয়ে ফেস্টিভ্যালে থাকছে বুফে ডিনার আয়োজন।

    বিশেষ এ ফুড ফেস্ট দেশি-বিদেশি অতিথিদের কাছে আন্তর্জাতিক ফুড কালচারের সঙ্গে পরিচিত করার পাশাপাশি মুখরোচক ব্যতিক্রমী স্বাদের অভিজ্ঞতা দিবে। জনপ্রতি বুফে ডিনার ৩ হাজার টাকা। এছাড়া নির্ধারিত ব্যাংকের কার্ড ব্যবহার করে ‘বাই ওয়ান গেট ওয়ান ফ্রি’ অফার উপভোগ করতে পারবেন অতিথিরা।

    ৭ দিন ব্যাপী এ উৎসব চলবে ৩০ জুন পর্যন্ত। বিস্তারিত ফোনে (০১৭৫৫৫৫৪৫৫১, ০১৭৫৫৫৫৪৬১৭) জানা যাবে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here