আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাত ধরেই এদেশের সব অর্জন

    0
    6

    গোলাম সৌরভ রিয়াদ,স্থানীয় প্রতিনিধিঃ-

    বঙ্গবন্ধু, আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাত ধরেই এদেশের সব অর্জন আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাত ধরেই এদেশের সব অর্জন এসেছে বলে মন্তব্য করেছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ।

    বৃহস্পতিবার (২৩ জুন) বিকেলে চট্টগ্রাম প্রেস ক্লাবের বঙ্গবন্ধু হলে বাংলাদেশ আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে দক্ষিণ জেলা আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

    তিনি আরও বলেন, আওয়ামী লীগ জন্মে ও কর্মে সফল একটি দলের নাম। মানুষের চোখের ভাষা বুঝে রাজনীতি করে বলে এই দলটি সবসময় সফলতার পরিচয় দিয়েছে। জনগণ এখনো মনে করে এদেশ, আওয়ামী লীগ ও শেখ হাসিনার হাতেই নিরাপদ। জনগণের চাহিদা পূরণে জ্বালানি, শিল্প, শিক্ষা, চিকিৎসা ক্ষেত্রে অভূতপূর্ব সাফল্য অর্জনের ফলে জনগণ শেখ হাসিনার প্রতি আস্থাশীল। এই আস্থার সাথে তৃণমূল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ শক্তি যোগ করতে হবে। তবেই দেশবিরোধী গোষ্ঠী মাথা চড়া দিয়ে উঠতে পারবে না।

    চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মফিজুর রহমান বলেন, আওয়ামী লীগ সংগ্রামে বিজয়ে গৌরবে ৭৩ বছর পার করেছে। উপমহাদেশে এই দলের বিশাল বিশাল অর্জন বিশ্বে রেকর্ড সৃষ্টি করেছে। যে অর্জনগুলো জনগণের অধিকার, উন্নয়ন ও মর্যাদার সঙ্গে সম্পর্কিত। দেশ শক্তিশালী হচ্ছে আওয়ামী লীগকেও শক্তিশালী করে তুলতে হবে।

    চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোতাহেরুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সহ-সভাপতি আবুল কালাম চৌধুরী প্রমুখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here