সকল জল্পনার অবসান ঘটিয়ে শুটিংয়ে ফিরছেন মাহি

Date:

Share post:

ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী মাহিয়া মাহি। সম্প্রতি ওমরাহ লন ে দেশে ফিরেছেন এই চিত্রনায়িকা। মক্কায় যাওয়ার সময় থেকেই ঞ্জন ছড়ায়, মাহি সিনেমায় কাজ করবেন না। ওমরাহ করে এসে ইসলামী পন্থায় জীবনযাপন করবেন তিনি। তবে সব জল্পনার সান ঘটিয়ে শুটিংয়ে ফিরছেন মাহি।

সিনেমার নাম ‘বুবুজান’। সিনেমাটির জন্য আগেই শিডিউল দিয়ে রেখেছিলেন নায়িকা। কিন্তু ব্যক্তিগত কারণে তিনি শুটিং করতে পারেননি। আগামী ২৭ ডিসেম্বর থেকেই ক্যারার সামনে দাঁড়াবেন মাহি। এই সিনেমার পরিচালক শামীম আহমেদ রনি গণ্যমকে খবরটি নিশ্চিত করেছেন।

এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান েন, “১৩ ডিসেম্বর থেকেই মাহির শুটিং করার কথা ছিল। কিন্তু তিনি কাজে ফিরতে পারেননি। তাই আগামী ২৭ ডিসেম্বর এফডিসিতে আমরা নতুন সিডিউলে কাজ শুরু করছি। সেদিন মাহি থাকবেন। একটানা শুটিংয়ে ছবির কাজ শেষ হবে।”

এ প্রসঙ্গে মাহিয়া মাহি বলেন, “এই সিনেমার কিছু কাজ বাকি ছিল, সেটাই শেষ করছি। এখন থেকে বছরে ২-১টা সিনেমার কাজ করবো। নতুন একটা প্রজেক্ট নিয়ে কথা হচ্ছে। চূড়ান্ত হলে সবকিছু বলতে পারবো।”

‘বুবুজান’ সিনেমায় মাহিয়া মাহির সঙ্গে অভিনয় করছেন শান্ত খান, নিশাত সালওয়া, শিবা শানু প্রখ। নারী নির্যাতনের বিরুদ্ধে প্রতিবাদের গল্পে নির্মিত হচ্ছে সিনেমাটি।

মাহি ‘বুবুজান’ ছাড়াও কাজ করছেন বদিউল আলম খোকন পরিচালিত ‘অফিসার’ সিনেমায়। এখানে তার সহকর্মী ডিএ তায়েব। এই ছবিটিরও কিছু দৃশ্যধারণ বাকি আছে।

অন্যদিকে, এই চিত্রনায়িকা ব্যস্ত তার সংসার ও রেস্তোরাঁ নিয়ে। গাজীপুর চৌরাস্তায় দিয়েছেন তার ব্যবসা প্রতিষ্ঠান ফারিশতা। গত য় ইফতারি আয়োজন দিয়ে সেখানকার কার্যক্রম শুরু হয়েছিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

কমনওয়েলথ সম্মেলনে যাবেন না অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

আগামী ২১-২৬ অক্টোবর দ্বীপরাষ্ট্র সামোয়ার রাজধানী আপিয়ায় অনুষ্ঠেয় কমনওয়েলথ সম্মেলনে যাবেন না অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ...

৮৪ লাখের বেশি অ্যাকাউন্ট বন্ধ করলো হোয়াটসঅ্যাপ

বর্তমানে বিশ্বজুড়ে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে মেটার হোয়াটসঅ্যাপ। এই অ্যাপের মেসেঞ্জার হলো একটি আন্তর্জাতিকভাবে উপলব্ধ ফ্রিওয়্যার, ক্রস-প্ল্যাটফর্ম, সেন্ট্রালাইজড ইন্সট্যান্ট...

২০২৫ সালের মধ্যে আগামী জাতীয় নির্বাচন

২০২৫ সালের মধ্যে আগামী জাতীয় নির্বাচন আয়োজন করা হতে পারে বলে জানিয়েছেন আইন উপদেষ্টা ড. আসিফ নজরুল। বৃহস্পতিবার রাতে...

দেশে ফিরছেন না সাকিব

সর্বোচ্চ নিরাপত্তার আশ্বাস পেয়ে সাকিব আল হাসানকে নিয়ে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট স্কোয়াড ঘোষণা করেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড...