অবশেষে বিচ্ছেদ হলো বার্সেলোনা তারকা জেরার্ড পিকে ও শাকিরার 

Date:

Share post:

অবশেষে গুঞ্জন ত্যি হলো। বিচ্ছেদ হলো তারকা জেরার্ড পিকে পপ সম্রাজ্ঞী শাকিরার। তারকা ফুটবলারের সঙ্গে দীর্ঘ ১১ ের র্কের ইতি টানলেন ‘ওয়াকা ওয়াকা’ খ্যাত পপ গায়িকা শাকিরা।

শনিবার (৩ ন) এক আনুষ্ঠানিক বিবৃতির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে শাকিরার নিজস্ব কমিিকেশন এজেন্সি। খবরটি নিশ্চিত করে ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি স্টার।

বিবৃতিতে শাকিরা বলেন, “দুঃখের সঙ্গে জানাচ্ছি যে, আমরা আলাদা হয়ে যাচ্ছি। আমাদের সন্তানদের মঙ্গলের জন্য, যারা আমাদের সর্বোচ্চ অগ্রাধিকার, আমরা আপনাদের প্রতি তাদের গোপনীয়তার প্রতি দেখানোর আহ্বান জানাচ্ছি। বিষয়টি বোঝার জন্য আপনাদের ধন্যবাদ।”

কিছুদিন ধরেই গুঞ্জন চলছিল, “সম্ভবত জীবনের সবচেয়ে বড় ভুলটাই করে ফেলেছেন স্প্যানিশ তারকা ফুটবলার জেরার্ড পিকে। বার্সার এ তারকা শুধু একজন বিশ্বসুন্দরীর সঙ্গেই প্রতারণা করেননি, ধোঁকা দিয়েছেন বিশ্বসেরা একজন পপস্টারকেও।” পিকে-শাকিরার সম্পর্ক নিয়ে তাদের প্রতিবেদনের টা করেছে ঠিক এই লাইনগুলো দিয়েই।

২০১০ সালে বিশ্বকাপ ফুটবলের ‘থিম সং’ গেয়েছিলেন শাকিরা। যা বিশ্বব্যাপী দারুণ জনপ্রিয়তা পেয়েছিল। বলতে গেলে ো বিশ্ব শাকিরার ‘ওয়াকা ওয়াকা’ গানের তালে নেচে উঠেছিল। বিশ্বকাপ আসরে এই গান গাইতে গিয়ে পরিচয় হয়েছিল পিকের সঙ্গে, এরপর এক ছাদের নিচে তাদের বসবাস প্রায় এক যুগ।

মধুর সেই সম্পর্কের শেষ হলো তিক্ততায়। পিকে অন্য এক নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন। তার অবিশ্বস্ততার কারণে এ সম্পর্ক টিকিয়ে রাখতে চাননি শাকিরা। তাদের দুই সন্তান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

তিন দিনের সফরে ঢাকা আসবেন জাতিসংঘের মানবাধিকারবিষয়ক হাইকমিশনার ফলকার টুর্ক

তিন দিনের সফরে ঢাকা আসবেন জাতিসংঘের মানবাধিকারবিষয়ক হাইকমিশনার ফলকার টুর্ক। সব ঠিকঠাক থাকলে আগামী ২৯ অক্টোবর ঢাকায় পা...

সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার গ্রেফতার

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হত্যাকাণ্ডের ঘটনায় দায়ের হওয়া মামলায় সাবেক শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদারকে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার (১৮...

চতুর্থ বার সংলাপে বসছেন প্রধান উপদেষ্টা

সংস্কারপ্রক্রিয়া এগিয়ে নেওয়ার লক্ষ্যে আজ শনিবার আরও কয়েকটি রাজনৈতিক দলের সঙ্গে আলোচনায় বসছেন অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড....

কমনওয়েলথ সম্মেলনে যাবেন না অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস

আগামী ২১-২৬ অক্টোবর দ্বীপরাষ্ট্র সামোয়ার রাজধানী আপিয়ায় অনুষ্ঠেয় কমনওয়েলথ সম্মেলনে যাবেন না অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ...