বিনা টিকিটে জাফলংয়ে প্রবেশ করা যাবে ৭ দিন

Date:

Share post:

ডেস্ক নিউজ: সিলেটের জাফলং পর্যটন কেন্দ্রে টিকিট নিয়ে বাগবিতণ্ডায় পর্যটকদের ওপর স্বেচ্ছাসেবকদের হামলার পর আগামী ৭ দিন উন্মুক্ত করে দেওয়ার ঘোষণা দিয়েছেন সিলেটের জেলা প্রশাসক মো. মজিবর রহমান।

বৃহস্পতিবার সন্ধ্যায় পর্যটকদের মারধরের ঘটনায় সমালোচনার মুখে এ ঘোষণা দেন জেলা প্রশাসক। এসময় তিনি জানান শুক্রবার থেকেই এ সিদ্ধান্ত কার্যকর হবে।

জেলা প্রশাসক বলেন, ঈদের জন্য ৭ দিন আমরা জাফলং পর্যটকদের জন্য উন্মুক্ত করে দিয়েছি। কোনো ফি ছাড়াই এ ৭ দিন পর্যটকরা প্রবেশ করতে পারবেন। ইতোমধ্যে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে এ নির্দেশনা দিয়েছি।

এদিকে সংঘর্ষের ঘটনার পর সন্ধ্যায় বিশেষ সংবাদ সম্মেলন করে সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনার সঙ্গে জড়িত পাঁচজনকে আটক করা হয়েছে। জাফলং পর্যটন কেন্দ্রে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। ডিবি পুলিশের পাশাপাশি সাদা পোশাকেও পুলিশ কাজ করছে। যে কোনো অপ্রীতিকর ঘটনা এড়াতে পুলিশ তৎপর রয়েছে।

এ সময় তিনি আরও বলেন, যারা হামলা করেছে তাদের বিরুদ্ধে গোয়াইনঘাট থানায় অভিযোগ দায়ের করেছেন হামলায় আহত সুমন নামের একজন। অভিযোগে আটককৃত ২ জনসহ অজ্ঞাতনামা আরও চারজনকে আসামি করা হয়েছে।

পুলিশ সুপার ফরিদ উদ্দিন বলেন, রাতেই মামলা রুজু হবে। এ ঘটনায় যেহেতু নারী পর্যটকদের ওপরও হামলা হয়েছে তাই হামলাকারীদের বিরুদ্ধে নারী নির্যাতনের ধারাও থাকবে এজাহারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...