গোপনে দেশ ছাড়লেন হাজি সেলিম

    0
    1

    ডেস্ক নিউজ:দুর্নীতির মামলায় দশ বছরের দণ্ড নিয়েই গোপনে দেশ ছেড়েছেন আওয়ামী লীগ দলীয় সংসদ সদস্য (এমপি) হাজী মোহাম্মদ সেলিম। শনিবার (৩০ এপ্রিল) বিকেলে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর দিয়ে থাইল্যান্ডের ব্যাংকক যান তিনি।

    সোমবার (২ মে) দেশের একটি গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করে হাজি সেলিমের ঘনিষ্ঠ একটি সূত্র। হাজী সেলিমের বড় ছেলে সোলাইমান সেলিম রোববার একটি টেলিভিশন চ্যানেলের প্রশ্নের জবাবে স্বীকার করেছেন যে, তার বাবা এখন দেশে নেই।

    এ বিষয়ে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের নির্বাহী পরিচালক গ্রুপ ক্যাপ্টেন কামরুল ইসলামের বলেন, কাজী সেলিম দেশ ছেড়েছেন কিনা এ বিষয় আমার জানা নেই।

    ইমিগ্রেশন পুলিশের দুপুরের শিফটের অতিরিক্ত পুলিশ সুপার (নাম প্রকাশে অনিচ্ছুক) বলেন, এখানে ৮ ঘণ্টা করে তিন শিফটে তিনজন অফিসার দায়িত্ব পালন করেন। দুপুরের শিফট চলাকালীন হাজী সেলিম নামে কেউ দেশ ছাড়েনি। অন্য শিফটের বিষয়ে আমি বলতে পারছি না।

    এর আগে অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দায়ের করা মামলায় সংসদ সদস্য (এমপি) হাজী মোহাম্মদ সেলিমকে বিচারিক আদালতের দেয়া ১০ বছর কারাদণ্ড বহাল রেখে ৯ ফেব্রুয়ারি রায় প্রকাশ করেন হাইকোর্ট

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here