সুলতানা রোজ নিপা প্রযোজিত চলচ্চিত্র ‘বড্ড ভালোবাসি’ এর প্রিমিয়ার অনুষ্ঠিত

    0
    11

    গতকাল শুক্রবার (২৯ এপ্রিল) বিকাল ৪টায় ব্লকবাস্টার সিনেমাসের উৎসব হলে এস রোজ ফিল্ম এর ‘বড্ড ভালবাসি’ ছবির প্রিমিয়ার অনুষ্ঠিত হয়। সুলতানা রোজ নিপা প্রযোজিত জুয়েল ফারসি পরিচালিত ‘বড্ড ভালবাসি’ ছবিটি মূলত রোমান্টিক ধাচের সিনেমা যা সবাইকে পরিপূর্ণ বিনোদন দিবে। পবিত্র ঈদুল ফিতর হতে মুভিটি ব্লকবাস্টার সিনেমাস সহ সারাদেশে মুক্তি পাবে।

    ছবিটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন নবাগত নায়িকা সুলতানা রোজ,চিত্রনায়ক হাসিব খান শান্ত এবং কলকাতার চিত্রনায়ক অমিতাভ ভাট্টাচার্য, সুব্রত, প্রিয় চক্রবর্তী, নানা শাহ প্রমুখ।

    এ.এইচ রাজুর সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা একাডিমি সাহিত্য পুরস্কার প্রাপ্ত চিত্রনাট্যকার সাধনা আহমেদ,বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান, সাবেক সভাপতি মুশফিকুর রহমান গুলজার,ফিল্ম ক্লাবের সভাপতি কামাল মোহাম্মদ কিবরিয়া লিপু, সিনিয়র সাংবাদিক আহমেদ তেপান্তর,অভিনেতা সিদ্দিকুর রহমান প্রমুখ।

    সুলতানা রোজ নিপা
    বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সোহানুর রহমান সোহান বলেন, আমি বরারবই নতুনদের প্রাধান্য দিয়ে থাকি। আমি আশা করবো নবাগত অভিনেত্রী সুলতানা রোজ নিপার অভিনয় দর্শকরা হলে এসে দেখবেন এবং তাকে উৎসাহ দিবেন।

    সিনিয়র সাংবাদিক আহমেদ তেপান্তর বলেন,সাধারণত নবাগত নায়ক নায়িকাদের ছবি কোনো সিনেপ্লেক্স মুক্তি দিতে কর্তৃপক্ষ আগ্রহী হয়না, সেক্ষেত্রে ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষকে ধন্যবাদ। পাশাপাশি বিনোদন সাংবাদিকদের ধন্যবাদ, তারা ঈদের অন্যান্য ছবি গুলোর পাশাপাশি বড্ড ভালোবাসি ছবিটি নিয়েও আগ্রহ দেখাচ্ছেন। এটা নিঃসন্দেহে এটা চলচ্চিত্র শিল্পের জন্য ইতিবাচক। এতে করে দর্শকদের মধ্যেও আগ্রহ সৃষ্টি হবে। আমরা চাই বাংলাদেশের সকল ছবি দর্শক দেখুক।

    চিত্রনাট্যকার সাধনা আহমেদ,আমাদের মেয়েদের যেকোনো কাজেই প্রচুর বাধার সম্মুখীন হতে হয়, বিশেষ করে মিডিয়া সেক্টরে এই বাধা অনেকটাই বেশি। রোজ নিপা দীর্ঘদিন সংগ্রাম করে একটি পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র মুক্তির সাহস দেখিয়েছেন। যা নারী সমাজের জনু অনুকরণীয়।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here