সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট’স ফোরামের ইফতার মাহফিল সম্পন্ন

    0
    0

    ডেস্ক নিউজ:চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সাতকানিয়া-লোহাগাড়া স্টুডেন্ট’স ফোরামের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২২ এপ্রিল) বিকেলে চট্টগ্রাম প্রেসক্লাবের ইঞ্জিনিয়ার আব্দুল খালেক মিলনায়তন এই ইফতার মাহফিল হয়। অনুষ্ঠানে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক, কর্মকর্তা, কর্মচারী ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

    সংগঠনের সভাপতি জয় বিশ্বাসের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মুহাম্মদ রিয়াদের সঞ্চালনায় ইফতারের আগে সংক্ষিপ্ত আলোচনা সভায় অনুষ্ঠানের উদ্বোধক হিসেবে বক্তব্য রাখেন, বনফুল অ্যান্ড কোম্পানির ম্যানেজিং ডিরেক্টর ওয়াহিদুল ইসলাম সিআইপি।
    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের সাবেক চেয়ারম্যান প্রফেসর ড. শাহাদাত হোসেন। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন সাতকানিয়ার পৌর সভার মেয়র মোহাম্মদ জোবায়ের।
    অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) সহকারী প্রক্টর ও লোকপ্রশাসন বিভাগের সহযোগী অধ্যাপক মো.ইয়াকুব, আলাওল হলের সাবেক প্রভোস্ট ও অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক ড. নঈম উদ্দীন হাসান চৌধুরী, শাহজালাল হলের প্রভোস্ট ও সমুদ্র বিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ওয়াহিদুল ইসলাম, শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের সহকারী অধ্যাপক ইফতেখার আরিফ, (ভারপ্রাপ্ত) হিসাব নিয়ামক ফরিদুল আলম চৌধুরী, জেনেটিক ইঞ্জিনিয়ারিং বিভাগের সহকারী রেজিস্ট্রার মো. আবুল কাসেম, সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী এবং রায়হান’স ওয়েল ফেয়ারের স্বত্বাধিকারী রায়হান ইসলাম।
    ফোরামের সাবেক নেতৃবৃন্দের পক্ষে বক্তব্য রাখেন, মাহফুজ আহমেদ,আনিসুর রহমান,শ্রী শিমুল বিশ্বাস, রাশেদ সিকদার, জহিরুল ইসলাম দিপু,জুলকার নাইন,ও মিজান শাইখ।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here