কাউন্সিলর শৈবাল দাশ সুমন গ্রুপের হামলায় কিশোর খুন

    0
    10

    আধিপত্য বিস্তারের লড়াইয়ে রক্তাক্ত হয়েছে নগরের জামালখান। স্থানীয় কাউন্সিলর শৈবাল দাশ সুমনের গ্রুপের হামলায় খুন হয়েছে এক কিশোর।
    শুক্রবার (২২ এপ্রিল) রাত ১০টায় ছুরিকাঘাতে খুন হন আসকার বিন তারেক (ইভান)। সে জামালখান ওয়ার্ড ছাত্রলীগের ধর্মবিষয়ক সম্পাদক ছিল।
    জানা যায়, কয়েকদিন ধরেই জামালখান ওয়ার্ড কাউন্সিলর শৈবাল দাশ সুমনের অনুসারী শৈবাল দাশ ও নগর ছাত্রলীগের সহসম্পাদক সাব্বির সাদিকের অনুসারীদের মধ্যে আধিপত্য নিয়ে উত্তেজনা বিরাজ করছিল। দুগ্রুপের মধ্যে সিনিয়র-জুনিয়র ইস্যুতে কয়েকদিন আগে ঝামেলা বাধে। এর জের ধরে শুক্রবার ইফতারের আগ থেকেই দুগ্রুপের কর্মীরা চেরাগী পাহাড় ও রহমতগঞ্জে শো-ডাউন দিতে থাকে।

    যোগাযোগ করা হলে গ্যাং লিডার শৈবালের বড় ভাই নগর ছাত্রলীগ সদস্য সৈকত দাশ বলেন, ছোট ছোট ছেলেরা কয়েকদিন ধরেই ঝামেলা করছিল। সমঝোতার চেষ্টা চললেও তা ব্যর্থ হয়। আজও সমঝোতার চেষ্টা চলছিল, কিন্তু কোনো পক্ষই তা মানেনি। তাই ক্ষিপ্ত হয়ে দুগ্রুপ আবার সংঘর্ষে জড়ায় এবং সাব্বির গ্রুপের একজন নিহত হয়।

    এদিকে ঝামেলা কিংবা কর্মী নিহতের ব্যাপারে কিছুই জানেন না বলে জানান বিবাদমান অপর গ্রুপের লিডার সাব্বির সাদিক।

    এই ব্যাপারে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির জানান,চেরাগী পাহাড় মোড়ে দুই গ্রুপের সংর্ঘষের ঘঠনায় চ.মে.ক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় একজন মারা গেছে বলে শুনেছি।আসামীদের গ্রেপ্তারে অভিযান চলছে।

    যোগাযোগ করা হলে চমেক পুলিশ ফাঁড়ির উপসহকারী পুলিশ পরিদর্শক মো. আলাউদ্দীন বলেন,জামালখান ওয়ার্ডে রাজনৈতিক সংঘর্ষে আসকার বিন তারেক ইভান নামে এক কিশোর খুন হয়েছে। রাত ১০টার পর তাকে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। নিহতের শরীরে একাধিক জখমের চিহ্ন রয়েছে। লাশ বর্তমানে জরুরি বিভাগে আছে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here