কত হলে মুক্তি পাচ্ছে শান

    0
    1

    ডেস্ক নিউজ: মুক্তির অপেক্ষা গুনছে সিয়াম- পূজার অভিনীত শান। ছবিটি পুলিশি অ্যাকশন ধারার। ঈদে চট্টগ্রাম – ঢাকাসহ অনেক হলেই মুক্তি পাবে।

    জানা গেছে, ঈদের দিন থেকে ঢাকার স্টার সিনেপ্লেক্সের সবগুলো শাখা, যমুনা ব্লকবাস্টার সিনেমাস, শ্যামলী সিনেপ্লেক্স, ঐতিহ্যবাহী হল মধুমিতা ও আনন্দ সিনেমা হলে মুক্তির বিষয়টি চূড়ান্ত। ঢাকার বাইরে চট্টগ্রামের সিলভার স্ক্রিন ও সুগন্ধা সিনেমা, বগুড়ার মধুবন, খুলনার শংখ ও লিবার্টি হলে ‘শান’ প্রদর্শনের বিষয়টি চূড়ান্ত।

    এ ছাড়াও মানিকগঞ্জের নবীন হল, জয়দেবপুরের বর্ষা, শ্রীপুরের চন্দ্রিমা, টাঙ্গাইলের মালঞ্চ, ময়মনসিংহের ছায়াবানী, মধুপুরের মাধবী সিনেমা, মেহের পুরের মেহেরপুর সিনেমা, জয়পুর হাটের পৃথিবী কমপ্লেক্স, গোপালগঞ্জের চিত্রবানী সিনেমা, শান্তহারে পূর্বাশা সিনেমা, সিরাজগঞ্জের রেড সিনেক্লাব এবং নারায়ণগঞ্জের সিনেস্কোপের মতো হলগুলোতে শান চূড়ান্ত হয়েছে।

    এ ছাড়াও দেশের অন্যান্য বিভাগীয় শহরের বড় বড় হলগুলোতেও ‘শান’ হচ্ছে বলে জানান ছবিরটির প্রযোজক ওয়াহিদুর রহমান। তিনি বলেন, শান ছবিটি আমরা চাই দর্শকরা হলে গিয়ে দেখুক। কারণ তাদের ভিন্নধর্মী গল্পের স্বাদ দিতেই ছবিটি বানিয়েছি আমরা। ছবিটির গল্প নির্মাণ দেখে মুগ্ধ হয়ে হল মালিকরা এটি নিতে আগ্রহী হয়েছেন। এ জন্য সবাইকে ধন্যবাদ। দেশের সব বড় বড় হলে ঈদে শান মুক্তি পাচ্ছে। ইতোমধ্যে প্রায় হয়গুলোই চূড়ান্ত। কিছু এখনও আনুষ্ঠানিকতা বাকি আছে। আশা করি এ সপ্তাহের মধ্যেই পূর্ণাঙ্গ হল তালিকা প্রকাশ করতে পারব। আমরা আশা করি ঈদে দর্শকরা শান দেখে আগামীতে আরো ভালো সিনেমা নির্মাণে আমাদের উৎসাহ দেবেন।

    এম রাহিম পরিচালিত অ্যাকশন থ্রিলার গল্পের এ ছবিটি নির্মিত হয়েছে সত্য ঘটনা অবলম্বনে। ছবিটির মাধ্যমে ‘পোড়ামন ২’ ও ‘দহন’ এরপর ফের একসঙ্গে পর্দায় হাজির হচ্ছেন সিয়াম আহমেদ ও পূজা চেরি।

    ছবিটির গল্প আজাদ খানের। চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন যৌথভাবে আজাদ খান ও নাজিম উদ দৌলা। ফিল্মম্যান প্রডাকশনের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করেছেন ওয়াহিদুর রহমান এবং এম আতিকুর রহমান।

    ছবিটিতে এছাড়া আরও অভিনয় করেছেন মিশা সওদাগর, ডন, নাদের চৌধুরী, তাসকিন রহমান, সৈয়দ হাসান ইমাম, চম্পা, অরুনা বিশ্বাসসহ অনেকেই।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here