আফ্রিকায় সন্ত্রাসীর গুলিতে বাংলাদেশির মৃত্যু

    0
    4

    ডেস্ক নিউজ: দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীর গুলিতে গোলাম মোস্তফা (৩৮) নামের এক বাংলাদেশির মৃত্যু হয়েছে।

    শনিবার সকালে বিষয়টি নিশ্চিত করেন নিহতের বড় ভাই গোলাম ছারওয়ার। বাংলাদেশ সময় শুক্রবার রাত পৌনে ১টার দিকে মোস্তফার মৃত্যুর বিষয়টি তার পার্শ্ববর্তী একজন মোবাইলে পরিবারকে জানান।

    নিহত মো. গোলাম মোস্তফা নোয়াখালীর সেনবাগ উপজেলার কাবিলপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ড কাবিলপুর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে। ৪ ভাই ও ২ বোনের মধ্যে সবার ছোট গোলাম মোস্তফা। তিনি দুই ছেলের জনক।

    ভাই গোলাম ছারওয়ার বলেন, জীবন-জীবিকার সন্ধানে গত ১০ বছর আগে আফ্রিকায় যান গোলাম মোস্তফা। পরে আফ্রিকার থাবানচু এলাকায় একটি ব্যবসা প্রতিষ্ঠান চালু করে সে। প্রতিদিনের ন্যায় বাংলাদেশ সময় বৃহস্পতিবার রাতে নিজ ব্যবসা প্রতিষ্ঠানে বসে ছিলেন মোস্তফা। রাত ৮টার দিকে মোবাইলে মা, স্ত্রী ও ছেলেদের সাথে কথা হয় তার। এর কিছুক্ষণ পর সেই দেশির একদল সন্ত্রাসী তার দোকানে এসে মোটা অংকের টাকা চাঁদা দাবি করে।

    দাবিকৃত টাকা না পেয়ে এক পর্যায়ে সন্ত্রাসীরা তাকে এলোপাতাড়ি গুলি করলে নিচে লুটিয়ে পড়ে ঘটনাস্থলে মারা যায় গোলাম মোস্তফা। পরে সন্ত্রাসীরা দোকানের টাকা ও মালামাল লুট করে নিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় পুলিশ মোস্তফার লাশ উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে রাখেন।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here