প্রতিবছর মতো জমকালোভাবে জন্মদিন উদ্‌যাপন করেন চিত্রনায়িকা পরীমনি

    0
    18

    প্রতিবছর জমকালোভাবে জন্মদিন উদ্‌যাপন করেন চিত্রনায়িকা পরীমনি। প্রতিটি জন্মদিনে থাকে নির্দিষ্ট থিম, থাকে ড্রেস কোড। তবে এ বছর কারামুক্তির পর পরীমনির জন্মদিন উদ্‌যাপন নিয়ে সংশয় দেখা দিয়েছিল।

    ধারণা করা হচ্ছিল,হয়তো আগের মতো জন্মদিনের অনুষ্ঠান করবেন না তিনি। তবে সব ধারণা পাল্টে দিয়ে ২৪ অক্টোবর সন্ধ্যায় রাজধানীর একটি পাঁচতারকা হোটেলে জাঁকজমকপূর্ণভাবে জন্মদিন উদ্‌যাপন করেন এই সমালোচিত অভিনেত্রী।

    পরীর এবারের জন্মদিনের থিম ছিল ককপিট। মূল মঞ্চটি বিমানের ককপিটের আদলে সাজানো হয়েছে। লাল রঙের ইংরেজি বর্ণ, তার মধ্যে লাইট বসানো। লেখা ‘ফ্লাই উইথ পরীমনি’, যার বাংলা তরজমা হলো ‘পরীমনির সঙ্গে ওড়ো’।

    ককপিটে পরীমনি আসেন বিমানবালার বেশে। তবে এ বিমানবালা সবার চেনা সাজের নন। মাথায় টুপি, টুপি থেকে বের হয়ে আসা ওড়না, লাল শার্ট আর সাদা রঙের লুঙ্গির মতো দেখতে যেটি, সেটি কাছা দেওয়ার ঢংয়ে বাঁধা।

    পরীমনি ককপিটে প্রথমবার দর্শন দেওয়ার সঙ্গে সঙ্গে উল্লাস ধ্বনিতে সবাই তাকে স্বাগত জানায়। পরীমনিও গানের ছন্দে নিজেকে মেলে ধরছিলেন। নিজেই সবার কাছে গিয়ে ভাগ করে নিচ্ছিলেন ভালোবাসা।

    পরীমনির এবারের জন্মদিনে খুব বেশি অতিথি ছিল না। সিনেমার সহকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন পরিচালক গিয়াসউদ্দিন সেলিম, চয়নিকা চৌধুরী। এছাড়া উপস্থিত ছিলেন অভিনেতা শরীফুল রাজ, আমান রেজাসহ অনেকে।

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here