আনোয়ারা শ্রেষ্ঠ উপজেলা ও জুঁইদন্ডী শ্রেষ্ঠ ইউনিয়ন হিসেবে স্বীকৃতি দিয়েছে স্হানীয় সরকার বিভাগ

0
7

জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রম দক্ষতার সাথে সম্পাদন করার জন্য জাতীয় পর্যায়ে শ্রেষ্ঠ উপজেলা হিসেবে স্বীকৃতি পেয়েছে চট্টগ্রামের আনোয়ারা উপজেলা প্রশাসন। একইভাবে এ উপজেলার জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদকেও শ্রেষ্ঠ ইউপি হিসেবে স্বীকৃতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার স্থানীয় সরকার বিভাগের অতিরিক্ত সচিব ও রেজিস্ট্রার জেনারেল মুস্তাকীম বিল্লাহ ফারুকী স্বাক্ষরিত এক চিঠিতে এই স্বীকৃতির কথা জানানো হয়।
আগামী ৬ অক্টোবর জাতীয় জন্ম ও মৃত্যু নিবন্ধন দিবসের আলোচনা সভাস্থলে উপস্থিত হয়ে আনোয়ারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শেখ জোবায়ের আহমেদ ও জুঁইদন্ডী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোরশেদুর রহমান চৌধুরী খোকা এ সম্মাননা গ্রহণ করার কথা রয়েছে।
ইউএনও শেখ জোবায়ের আহমেদ অনলাইন গণমাধ্যমকে বলেন,শ্রেষ্ঠ উপজেলার স্বীকৃতি পেয়ে আমি নিঃসন্দেহে আনন্দিত।জন্ম ও মৃত্যু নিবন্ধন কার্যক্রমে আমি টিমলিডার হিসেবে কাজ করছি।মূলত এ কাজে শ্রম দিচ্ছেন ইউপি চেয়ারম্যান,সচিব, ইউপি সদস্য,গ্রাম পুলিশ ও উদ্যোক্তারা। আমি তাদের কাছে কৃতজ্ঞ।আমি চাই আনোয়ারায় যেকোনো কাজের মান আরো ভালো হোক। আমি তার ক্ষুদ্র চেষ্টা চালিয়ে যাচ্ছি।
ইউপি চেয়ারম্যান মোরশেদুর রহমান চৌধুরী বলেন,কোনো কাজই সরকারের একার পক্ষে সম্ভব নয়,সবাই সম্মিলিতভাবে এগিয়ে এলে কোনো কাজই কঠিন থাকে না। কাজের স্বীকৃতি পেয়ে আমি সত্যি আনন্দিত। এ সম্মান আমার ইউনিয়নবাসীকে উৎসর্গ করলাম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here