পরীমনির মোবাইলসহ জব্দ করা সব আলামত ফেরত দেওয়ার নির্দেশ

0
11

চিত্রনায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণির বাসা থেকে জব্দ গাড়িসহ ১৬টি আলামত ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। মামলার তদন্ত কর্মকর্তা সিআইডি পরিদর্শক কাজী মোস্তাফা কামালকে জব্দ তালিকায় থাকা মালামালগুলো ফেরত দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত।
মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালত এই আদেশ দেন। আদালতের চাহিদা অনুযায়ী পরীমণির গাড়ির মূল্যের সমপরিমাণ অর্থ মুচলেকায় উল্লেখ করে আলামতগুলো ফেরত দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

এর আগে বেলা দেড়টার দিকে সাদা রঙের একটি গাড়িতে করে ঢাকা চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে পৌঁছান তিনি। এরপর তিনি ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সত্যব্রত শিকদারের আদালতে উপস্থিত হন। পরীমণির জব্দ করা ১৬টি আলামতের মধ্যে রয়েছে- হ্যারিয়ার গাড়ি, দু’টি ল্যাপটপ, তিনটি আইফোন, একটি আইপ্যাড, মেমোরি কার্ড একটি, পেনড্রাইভ একটি, একটি মডেম, মাই স্টাইক একটি, দুই ব্যাংকের দু’টি ভিসা কার্ড, একটি গোল্ড কার্ড এবং দুটি পাসপোর্ট।

এর আগে ২৬ সেপ্টেম্বর আদালতে মামলার তদন্ত সংস্থা সিআইডি পুলিশ দুইটি জব্দ তালিকার মোট ১৬টি আলামত পরীমণিকে দেওয়ার জন্য প্রতিবেদন দাখিল করেন। প্রতিবেদনে তদন্ত কর্মকর্তা উল্লেখ করেন, ‘যদি পরীমণিকে তার জব্দকৃত আলামত ও মালামাল ফেরত দেওয়া হয় সে ক্ষেত্রে তদন্তে কোনও বিঘ্ন ঘটবে না। উল্লেখ্য গত ৪ আগস্ট রাতে প্রায় ৪ ঘণ্টার অভিযান চালিয়ে বনানীর বাসা থেকে পরীমণি ও তার সহযোগীকে আটক করে র‌্যাব। তার বাসা থেকে মাদকদ্রব্যসহ বিভিন্ন ধরনের মালামাল জব্দ করা হয় বলে জানানো হয়। পরে র‌্যাব-১ বাদী হয়ে মাদক আইনে পরীমণির বিরুদ্ধে মামলা দায়ের করে। সেই মামলায় তিন দফা রিমান্ডসহ ২৭ দিন জেলে থাকার পর গত ১ সেপ্টেম্বর মুক্তি পান তিনি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here