আ.লীগ নেতার আপত্তিকর ভিডিও ফাঁস

0
29

ডেস্ক নিউজ:ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের (ডিএসসিসি) ৫নং ওয়ার্ড কাউন্সিলর ও সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্ত রঞ্জন দাসের আপত্তিকর ভিডিও ফাঁস হয়েছে।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে আপত্তিকর এ ভিডিও ভাইরাল হওয়ার পর থেকে দলীয় নেতাকর্মীসহ সাধারণ মানুষ তীব্র ক্ষোভ ও নিন্দা প্রকাশ করেছেন।

ভিডিওতে দেখা যায়, চিত্ত রঞ্জন দাস একটি কক্ষে এক তরুণীর সঙ্গে আপত্তিকর আচরণ করছেন। কেউ একজন গোপনে ভিডিওটি ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দিলে তা মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

এ বিষয়ে আওয়ামী লীগের কয়েকজন নেতা বলেন, ব্যক্তি চিত্ত রঞ্জন দাসের অনৈতিক কর্মকাণ্ডের দায় দল নেবে না। এর দায় তাকেই নিতে হবে। চিত্র রঞ্জন দাসের আগে থেকে নারী লিপ্সা ছিল। যার কাছে কোনো মেয়ে নিরাপদ না, তিনি আবার জনগণের সেবক হন কীভাবে তা ভেবে পাই না। এই নৈতিক অবক্ষয় মেনে নেওয়া যায় না।

ভিডিওটি দেখার পর সবুজবাগ থাকা আওয়ামী লীগের নেতা জামিরুল ইসলাম বলেন, তার মতো একজন সিনিয়র ও দায়িত্বশীল নেতার কাছ থেকে এ ধরণের আচরণ প্রত্যাশা করি না। একজন কাউন্সিলরের কাছ থেকে জনগণ এটা প্রত্যাশা করে না।

তবে এ বিষয়ে চিত্ত রঞ্জনের সঙ্গে যোগাযোগ করা হলে কোনো সাড়া মেলেনি।

বিষয়টি নিয়ে সবুজবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বলেন, এখন পর্যন্ত আমার কাছে কোনো অভিযোগ আসেনি। অভিযোগ আসলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। একটি অনলাইন বার্তা সংস্থার খবর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here