ঢাকা-চেন্নাই রুটে ইউএস-বাংলার ফ্লাইট শুরু ৫ সেপ্টেম্বর

0
5

ইউএস-বাংলা এয়ারলাইন্স আগামী ৫ সেপ্টেম্বর থেকে ঢাকা-চেন্নাই-ঢাকা রুটে বাংলাদেশ ও ভারতের সঙ্গে সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে‘এয়ার বাবল’চুক্তির অধীনে ফ্লাইট পরিচালনা শুরু করতে যাচ্ছে। শুক্রবার (৩ সেপ্টেমর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে ইউএস বাংলা।

ভারতীয় সিভিল এভিয়েশনের নির্দেশনা অনুযায়ী, ভ্রমণ করার ৭২ ঘণ্টার মধ্যে কোভিড-১৯ আরটি-পিসিআর টেস্টের নেগিটিভ রিপোর্ট থাকতে হবে। চেন্নাই বিমানবন্দরে অবতরণের পর ভ্রমণকারীদের নিজ খরচে মলিকুলার টেস্ট করাতে হবে। ভ্রমণ ভিসা ব্যতীত সব ভিসায় বর্তমানে ‘এয়ার বাবল’ চুক্তির অধীনে ভারতে ভ্রমণ করা যাবে।

ইউএস-বাংলা এয়ারলাইন্সের ফ্লাইট প্রতি রবি, বুধ ও শুক্রবার সকাল ১০টা ৩০ মিনিটে ঢাকা থেকে চেন্নাইয়ের উদ্দেশে ছেড়ে যাবে এবং স্থানীয় সময় দুপুর ১২টা ৪০ মিনিটে চেন্নাইয়ে অবতরণ করবে। একই দিন দুপুর ১টা ৩০ মিনিটে চেন্নাই থেকে ঢাকার উদ্দেশে ফ্লাইট ছেড়ে আসবে এবং বিকাল ৪টা ৩০ মিনিটে ঢাকায় অবতরণ করবে। সব ধরনের ট্যাক্স ও সারচার্জসহ ইউএস-বাংলা এয়ারলাইন্স ঢাকা থেকে চেন্নেইয়ে ওয়ান ওয়ের ন্যূনতম ভাড়া ১২ হাজার ৩৯৯ টাকা এবং রিটার্ন ভাড়া ১৯ হাজার ৮৯৩ টাকা নির্ধারণ করেছে। চেন্নাই ছাড়া ইউএস-বাংলা এয়ারলাইন্স বর্তমানে মাস্কাট, দোহা, সিঙ্গাপুর, কুয়ালালামপুর, গুয়াংজু রুটে ফ্লাইট পরিচালনা করছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here