তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন অপূর্ব

0
5

ডেস্ক নিউজ:এবার তৃতীয় বিয়ে করতে যাচ্ছেন
ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা জিয়াউল ফারুক অপূর্ব।
মঙ্গলবার (৩১ আগস্ট) ওল্ড ডিওএইচএসের একটি বাসায় তার গায়েহলুদ সম্পন্ন হয়েছে। আগামী ২ সেপ্টেম্বর মালিবাগের একটি কমিউনিটি সেন্টারে বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন তারা।

গুঞ্জন প্রসঙ্গে জানতে অপূর্বর ব্যক্তিগত নম্বরে মঙ্গলবার থেকে যোগাযোগ করার চেষ্টা করা হলেও পাওয়া যায়নি তাকে। এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক একটি সূত্র জানায়, শ্যাম্মা নামের প্রবাসী এক নারীকে ভালোবেসে বিয়ে করছেন অপূর্ব। শ্যাম্মা আমেরিকার নিউইয়র্ক প্রবাসী। বিয়ের জন্য সম্প্রতি ঢাকা এসেছেন তিনি। গায়েহলুদ অনুষ্ঠিত হয়েছে শ্যাম্মার বাসাতেই।

সূত্র আরও জানায়, প্রবাসী ওই নারীর দ্বিতীয় বিয়ে এটি। আগের সংসারে তার একটি পুত্রসন্তান রয়েছে। স্বামীর সঙ্গে বিচ্ছেদের পর অপূর্বর সঙ্গে প্রণয় গড়ে ওঠে শ্যাম্মার। তারপরই বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তারা।

এর আগে ২০১০ সালে অভিনেত্রী প্রভাকে বিয়ে করেছিলেন অপূর্ব। পরের বছর ফেব্রুয়ারিতে বিচ্ছেদ হয় তাদের। ওই বছরই ১৪ জুলাই পারিবারিকভাবে নাজিয়া হাসান অদিতিকে বিয়ে করেন এ অভিনেতা।

ব্যক্তিগত কারণ দেখিয়ে ৯ বছরের সংসারে ইতি টানেন অপূর্ব-অদিতি। ফেসবুকে স্ট্যাটাস দিয়ে ২০২০ সালে বিচ্ছেদের খবর জানান অদিতি। অপূর্ব-অদিতি দম্পতির আয়াশ নামের একটি পুত্রসন্তান আছে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here