এক তরুণীকে ধর্ষণের অভিযোগে ডিএমপির এস আই জেলে

Date:

Share post:

তরুণীকে তুলে নিয়ে ধর্ষণ, এসআই কারাগারে
এলাকার বখাটের অত্যাচারে থানায় জিডি করতে গিয়ে এসআইয়ের ধর্ষণের শিকার হলেন এক তরুণী। সোমবার (৩০ আগস্ট) ঢাকার পান্থপথ থেকে নিকেতনে তুলে নিয়ে ওই তরুণীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে শেরেবাংলা নগর থানার উপ-পরিদর্শক (এসআই) খায়রুল আলমের বিরুদ্ধে।

মামলার পর অভিযুক্ত পুলিশ সদস্যকে গ্রেপ্তার করা হয়। পরে তাকে আদালতে তোলা হলে বিচারক জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।

জানা গেছে, প্রায় ১ মাস আগে এলাকার এক বখাটের অত্যাচারে রাজাধানীর শেরেবাংলা নগর থানায় একটি অভিযোগ নিয়ে যান ভুক্তভোগী তরুণী। অভিযোগ সাধারণ ডায়েরি হিসেবে না নিয়ে ব্যক্তিগতভাবে বিষয়টি দেখার আশ্বাস দেন থানার এসআই খায়রুল আলম।

ওই তরুণী জানান,ঘটনার পর থেকেই ওই পুলিশ সদস্য তার সাথে যোগাযোগ রাখার চেষ্টা করেন। গত সোমবার (৩০ আগস্ট) সকালে অফিসে যাওয়ার সময় পান্থপথে খায়রুল ওই তরুণীকে দেখতে পান। এ সময় বন্ধুর বিরুদ্ধে অভিযোগের মীমাংসা করে দেওয়ার কথা বলে তিনি ওই তরুণীকে মোটরসাইকেলে করে গুলশানের নিকেতনের একটি বাসায় নিয়ে যান। সেখানে নিয়ে মারধরের পর ধর্ষণ করেন এসআই খায়রুল।

ভুক্তভোগী তরুণী জানান, ঘটনার সময় এসআই খায়রুল ওই তরুণীর মুখ চেপে ধরে জোর জবরদস্তি ও তাকে মারধর করতে থাকেন। ভুক্তভোগী তরুণী চিৎকার করতে থাকলে তার ‍ওপর খায়রুলের মারধরের মাত্রা আরও বাড়তে থাকে। এতে নিজের জীবননাশের আশঙ্কায় চিৎকার বন্ধ করে দেন ওই তরুণী।

ওই তরুণী বলেন, ঘটনার পর আমি থানায় গিয়ে তার অফিসারদের জানায়। প্রথমে সে অস্বীকার করে। আমি তখন আমার শরীরে খামছি দাগ দেখায়। পরে সে যা যা করেছেন সবই স্বীকার করেন।

তরুণী জানান, ধর্ষণের বিষয়টি কাউকে না জানানোর জন্য খায়রুল তাকে বিভিন্নভাবে ভয়-ভীতিও দেখায়। পরে সোমবার রাতে শেরেবাংলা নগর থানায় অভিযোগ জানালে মঙ্গলবার (৩১ আগস্ট) সকালে গুলশান থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা নেওয়া হয়।

তরুণী জানান, তার অভিযোগের পরিপ্রেক্ষিতে থানার ঊর্ধ্বতন কর্মকর্তারা এসআই খায়রুলের মোবাইল ফোন যাচাই করে ঘটনার সত্যতা পান। পরে এসআই খায়রুল সব দায় স্বীকার করে নেন।

এদিকে মামলা করার পর এসআই খায়রুলকে গ্রেপ্তার করা হয়।পরে সন্ধ্যায় তাকে ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালতে তোলা হয়। এ সময় পুলিশের ৫ দিনের রিমান্ড আবেদনের পরিপ্রেক্ষিতে আদালত জেলগেটে জিজ্ঞাসাবাদের নির্দেশ দেন। তবে এ বিষয়ে কোনো কথা বলতে রাজি হয়নি শেরেবাংলা নগর থানা পুলিশ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...