মা হলেন নুসরাত

Date:

Share post:

ডেস্ক নিউজ: কলকাতার জনপ্রিয় নায়িকা ও সংসদ সদস্য নুসরাত জাহান পুত্র সন্তানের মা হয়েছেন।

গতকাল বুধবার কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। বৃহস্পতিবার (২৬ আগস্ট) দুপুরে পুত্র সন্তানের জন্ম দেন এই নায়িকা।

জানা গেছে, মা এবং ছেলে দুজনেই সুস্থ রয়েছে। আজ সন্তান জন্ম নেয়ার সময় নুসরাতের ইচ্ছে অনুসারে যশ ছিলেন তার সঙ্গে। নুসরাতের মা হওয়ার পুরো সময়েই যশ তার সঙ্গী ছিলেন।

যখন সন্তানের বাবা কে এমন প্রশ্ন তোলা হচ্ছিলো ঠিক সেই সময়ে মহিলাদের অধিকার বুঝে নেয়ার লড়াইয়ে সামনের সারিতে এসে দাঁড়িয়েছেন নুসরাত।

তিনি জানিয়েছিলেন ব্যঙ্গ, বিদ্রুপ, ঘৃণার প্রবল বাণের মুখে দাঁড়িয়ে তার জীবনের কথা, সিদ্ধান্তের কথা। তার সাবেক স্বামী নিখিল জৈনের নাম না করে তিনি বলেছিলেন দাম্পত্য বিষাক্ত হতে শুরু করলে সেখান থেকে বেরিয়ে আসা উচিত।

উল্লেখ্য, নুসরাত জাহান ২০১৯ সালে বিয়ে করেছিলেন ব্যবসায়ী নিখিল জৈনকে। তবে বছর না ঘুরতেই তারা আলাদা হয়ে যান। অন্যদিকে নিখিলের সঙ্গে বসবাসকালীন যশের প্রেমে পড়েন নুসরাত। শোনা যায়, এই প্রেমের জন্যই তাদের সংসার ভেঙেছে। তবে বিতর্কে কান দিতে নারাজ নুসরাত ও যশ দু’জনেই। তারা নিজেদের মতো চুটিয়ে প্রেম করে গেছেন।

চলতি বছরের শুরুর দিকেই নুসরাতের মা হওয়ার গুঞ্জন ছড়ায়। তখনই নিখিল জৈন স্পষ্ট জানিয়ে দেন, তিনি এই সন্তানের পিতা নন। সেই সুবাদে সবাই ধরে নেন, যশই এই সন্তানের পিতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...

চিত্র নায়িকা নিপুণ চট্টগ্রাম বিভাগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। জানা গেছে,...