চট্টগ্রামে ৩ থানায় নতুন ওসি,

0
5

ডেস্ক নিউজ: চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ১০ পরিদর্শক পদে রদবদল করা হয়েছে। সেই সাথে ৩ থানায় নতুন ওসির পদায়ন। থানাগুলো- চান্দগাঁও, পাহাড়তলী ও ইপিজেড থানা।

মঙ্গলবার (২৪ আগস্ট) সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর এক অফিস আদেশে এ রদবদল করেন।

আদেশে চান্দগাঁও থানার ওসি মোস্তাফিজুর রহমানকে পাহাড়তলী থানায় বদলি করে চান্দগাঁওতে নতুন করে ওসি করা হয়েছে ডিবির (উত্তর) মো. মঈনুর রহমান চৌধুরীকে। পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) কবিরুল ইসলামকে ইপিজেড থানার ওসি পদে পদায়ন করা হয়েছে। এর আগে ইপিজেড থানার ওসি উৎপল বড়ুয়াকে ডিএমপিতে আর পাহাড়তলীর ওসি হাসান ইমামকে চট্টগ্রাম রেঞ্জে বদলি করেছিল পুলিশ সদর দপ্তর।

তিন থানার ওসি পদে রদবদল ছাড়াও সিএমপির বিভিন্ন পদে আরও ১০ জন পরিদর্শককে বিভিন্ন ইউনিটে রদবদল করা হয়েছে। সিএমপির প্রশাসন বিভাগের অংসা থোয়াই মারমাকে প্রসিকিউশন বিভাগে। আ ন ম গোলাম কিবরিয়াকে সিটি এসবি থেকে প্রসিকিউশন বিভাগে রদবদল করা হয়েছে।

এছাড়া আকবর শাহ থানার পরিদর্শক (তদন্ত) আমিনুল হককে ডিসি পশ্চিম বিভাগের (অপরাধ শাখায়), সিএমপিতে আসা ফজলুল কাদের পাটোয়ারীকে সিটি এসবিতে, আতিকুর রহমানকে প্রসিকিউশনে, এম সাকের আহমদকে আকবর শাহ থানার পরিদর্শক (তদন্ত), নুরুল বাশারকে ইপিজেড থানার পরিদর্শক (তদন্ত) পদে, সৈয়দ মঈনুল হোসেনকে সিটি এসবিতে, নাজিম উদ্দীন মজুমদারকে ডিবিতে (উত্তর) ও কামাল উদ্দীনকে পাঁচলাইশ থানার পরিদর্শক (তদন্ত) পদে পদায়ন করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here