বান্দরবানে মাদক ব্যবসায়ী আটক

0
1

ডেস্ক নিউজ: বান্দরবান জেলার রোয়াংছড়ি কচ্ছপতলী এলাকায় অভিযান চালিয়ে আনুমানিক ৪ কোটি ৩০ লক্ষ টাকা মূল্যের চার কেজি ৩শ গ্রাম আফিমসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব।

আজ রবিবার (২২ আগস্ট) ভোর সোয়া চারটার সময় এ বিশেষ অভিযানটি পরিচালিত হয়। এসময় আফিমসহ আটক মাদক ব্যবসায়ীর নাম প্রুথোয়াই র্মামা (৭০)।

তিনি বান্দরবান জেলার রোয়াংছড়ি ৩ নং আলেক্ষ্যং ইউপির ৫ নং ওয়ার্ড কচ্ছপতলী পাড়ার কারবারী বাড়ীর মৃত পাই চুই মার্মার ছেলে বলে জানা গেছে।

তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাবের সিনি. সহকারী পরিচালক(মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, কতিপয় মাদক ব্যবসায়ী নেশা জাতীয় মাদকদ্রব্য কথিত আফিম ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়ি থানাধীন কচ্ছপতলী এলাকায় অবস্থান করছে এমন তথ্য পেয়ে অভিযান চালানো হয়।

অভিযানে প্রুথোয়াই র্মামা নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্য মতে তার দোতলা মাচাং ঘরের নিচতলার কাঠের লাকড়ির পিছনে বিশেষভাবে রক্ষিত একটি প্লাস্টিকের ব্যাগের ভিতর থেকে চার কেজি তিনশ গ্রাম আফিম উদ্ধার করা হয়।

তার বিরুদ্ধে মাদকদ্রব্য সংক্রান্তে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বান্দরবান পার্বত্য জেলার রোয়াংছড়ি থানায় হন্তান্তর করা হয়েছে বলে জানান র‌্যাবের এ কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here