চট্টগ্রামে অটোরিকশা চোর চক্রের ছয় সদস্য গ্রেফতার

0
4

ডেস্ক নিউজ: চট্টগ্রামে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে সিএনজিচালিত অটোরিকশা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। অভিযানকালে চুরি করা ছয়টি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার (১০ আগস্ট) রাতে চট্টগ্রাম নগরীর চান্দগাঁওসহ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

বুধবার (১১ আগস্ট) মুনসরাবাদ ডিবি অফিসে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান চট্টগ্রাম নগর গোয়েন্দা (উত্তর) বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ সালাম কবির।

গ্রেফতার হওয়া চোর চক্রের সদস্যরা হলেন : মো. রায়হান (৩০), মো. হানিফ (৩০), মো. আবু তাহের (৩৫), মো. মনির হোসেন (৪৮), মো. রুবেল মিয়া (২৭) ও মো. নিজাম উদ্দিন মিজান (৩৯)।

অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি, উত্তর) মো.আরাফাতুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে চান্দগাঁওসহ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে সিএনজিচালিত অটোরিকশা চোর চক্রের ছয় সদস্যকে গ্রেফতার করা হয়েছে। এ সময় চুরি যাওয়া ছয়টি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

তিনি বলেন, আসামিরা দীর্ঘদিন ধরে বিভিন্ন জায়গা থেকে সিএনজিচালিত অটোরিকশা চুরি করে গাড়ির ইঞ্জিন ও চেসিস নম্বর পরিবর্তন করে ফেলত। এরপর গাড়ির রং পরিবর্তন করে জাল কাগজপত্র তৈরি করে সাধারণ মানুষের কাছে বিক্রি করে দিত। তাদের বিরুদ্ধে চান্দগাঁও থানায় মামলা দায়ের করা হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here