৩ বছরের জন্য পিএসজিতে থাকবেন মেসি

0
0

ডেস্ক নিউজ:বার্সালোনা ছেড়ে ৩ বছরের জন্য পিএসজিতে থাকবেন লিওনেল মেসি। পিএসজির তারকা ফুটবলার নেইমার অনেক আগে থেকেই স্বাগত জানিয়ে বসে আছেন মেসিকে। এবার কর্মকর্তারাও আনুষ্ঠানিক চুক্তি সম্পন্নের কাজটি করতে যাচ্ছেন।

পার্ক ডি প্রিন্সেসেই মেসির ভবিষ্যৎ থিতু হতে যাচ্ছে- এটা অনেকটাই নিশ্চিত। স্প্যানিশ পত্রিকা মার্কা জানিয়েছে, পিএসজিতে যে পারিশ্রমিক পেয়ে থাকেন নেইমার, তার চেয়েও বেশি দেয়া হচ্ছে মেসিকে। শুধু তাই নয়, আর্জেন্টাইন কিংবদন্তির সঙ্গে তিন বছরের চুক্তি করতে যাচ্ছে ফরাসী ক্লাবটি।

বৃহস্পতিবার যখন মেসি এবং বার্সেলোনা বিচ্ছেদের ঘোষণা আসে তখন থেকেই কাজ করে যাচ্ছে পিএসজি। তারা খুবই বদ্ধপরিকর যে, যেভাবেই হোক মেসিকে তাদের চাই। এ সুযোগটা যেভাবেই হোক নিতে হবে। মেসিও ২০১৯-২০ চ্যাম্পিয়ন্স লিগ রানারআপদের সঙ্গে চুক্তি করতে রাজি।

ফরাসি প্রভাবশালী পত্রিকা এল ইকুইপে জানাচ্ছে, প্যারিসের ক্লাবটি মেসিকে ৩ বছরের চুক্তির প্রস্তাব দিয়েছে। এরপর চুক্তি আরো বাড়ানো যাবে। সে প্রসঙ্গও রেখে দেয়া হচ্ছে। একই সঙ্গে পিএসজির পক্ষ থেকে মেসিকে বাৎসরিক ৪০ মিলিয়ন ইউরো পারিশ্রমিক দেয়া হবে। যা নেইমারের চেয়ে ৫ মিলিয়ন বেশি।

পিএসজিতে নেইমার পারিশ্রমিক পেয়ে থাকেন ৩৫ মিলিয়ন ইউরো। প্রসঙ্গতঃ নেইমারই এখনও পর্যন্ত বিশ্বের সবচেয়ে বেশি পারিশ্রমিক প্রাপ্ত ফুটবলার। চুক্তি হলে মেসিই হবেন সবচেয়ে পারিশ্রমিকপ্রাপ্ত ফুটবলার।

এল ইকুইপে লিখেছে, ‘এর আগে পিএসজি মেসিকে যে প্রস্তাব দিয়েছিল, এই পারিশ্রমিক সেটার চেয়ে একটু কম। তবে, খেলোয়াড় (মেসি) যা চেয়েছেন তার সঙ্গে পুরোপুরি মিলে যাচ্ছে এবং এটা অন্তত দুই বছর দেয়া হবে। আর পিএসজি ও খেলোয়াড়ের (মেসির) প্রতিনিধির সঙ্গে রোববার বৈঠক আহ্বান করা হয়েছে।’

পিএসজি আশা করছে, চুক্তি সম্পন্ন হয়ে গেলে আগামী মঙ্গলবারই তারা মেসিকে নিয়ে প্রেজেন্টেশন করতে চায়। স্প্যানিশ পত্রিকা মুন্ডো দেপোর্তিভোও জানিয়েছে, মেসিও চান যত দ্রুত সম্ভব পিএসজির জার্সিতে নিজেকে প্রেজেন্ট করতে।

এদিকে পিএসজি শুধু মেসি নয়, তাদের তারকা ফুটবলার কিলিয়ান এমবাপের চুক্তির বিষয়টিও দ্রুত শেষ করতে চায়। তারা মেসিকে কিনলেও এমবাপেকে ছাড়তে রাজি নয়। এ কারণে পিএসজি চাচ্ছে মেসির সঙ্গে এমবাপের চুক্তি নবায়নের বিষয়টি দ্রুত শেষ করে নিতে

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here