এক রাতেই চবি ক্যাম্পাসে তিন দোকানে চুরি

0
3

ডেস্ক নিউজ : চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ক্যাম্পাসের মধ্যে অবস্থিত তিন দোকানে চুরির ঘটনা ঘটেছে। এতে প্রায় ২০ হাজার টাকার মালামাল চুরি হয়েছে।

বিশ্ববিদ্যালয় সূত্রে জানা যায়, বৃ্হস্পতিবার (২৯ জুলাই) দিবাগত রাত ২টা থেকে ৩টার মধ্যে এই ঘটনা ঘটে।
চবি শাহজালাল হলের সামনে অবস্থিত গাউসিয়া কুলিং কর্নার, কাসেম স্টোর এবং ফ্যান্সি হেয়ার কাটিং সেলুনে এই চুরির ঘটনা ঘটে।

দোকানের কর্মচারী ঘুমানোর পর দোকানের টিন কেটে ও তালা ভেঙে ১টি মোবাইল, কিছু জিনিসপত্র ও ক্যাশে থাকা নগদ কিছু টাকা চুরি হয়।

বিশ্ববিদ্যালয় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক আখতার হোসেন এ বিষয়ে বলেন, চুরির সময় দোকানের কর্মচারী ঘুমে ছিল। একটি স্মার্ট ফোনসহ তিনটি দোকান মিলিয়ে মোট প্রায় ২০ হাজার টাকার মালামাল চুরি হয়। করোনার এই সময়ে আমরা এমনিতেই বিপদের মধ্যে আছি। এমনিতেও বেচা বিক্রি বন্ধ। তার মধ্যে এই ধরনের চুরি আমাদের মধ্যে আরও হতাশার সৃষ্টি করছে। আমরা প্রশাসনকে জানিয়েছি। আমরা আমাদের দোকানের নিরাপত্তা চাই।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. রবিউল হাসান ভূঁইয়া বলেন, আমরা মনিটরিং করছি। পুলিশ ও ব্যবসায়ী সমিতি সন্দেহভাজন একজনকে আনলে প্রক্টোরিয়াল বডি জিজ্ঞাবাদ করে তাকে ছেড়ে দেয়।

চবি পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুর রহিম বলেন, আমরা অবগত হয়েছি বিষয়টা। সন্দেহভাজন কাউকে পেলে আমরা ব্যবস্থা নিব। এর আগে একজনকে আটক করে সর্বসম্মতিক্রমে মুচলেকা নিয়ে তাকে ছাড়া হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here