আবারো বিতর্কে চিত্র নায়িকা নিপুণ।

Date:

Share post:

ঘটনাটি ঘটেছে একটি ভিডিওকে কেন্দ্র করে। ইউটিউবে ‘দেখুন সাক্ষাৎপর্বে শাকিব খান কে মঞ্চে পাত্তাই দিলেন না প্রধানমন্ত্রী’ শিরোনামে একটি ভিডিও আপলোড করা হয়েছে। সেই ভিডিও শেয়ার করেছেন সন্ধ্যা মজিদ নামক একজন ফেসবুক ব্যবহারকারি। ক্যাপশনে লিখেছিলেন ‘দেশকে ভালো না বাসলে এ রকমই হয়’, সঙ্গে ছিল কিছু সিমবল।
ভিডিও সমেত সন্ধ্যা মজিদের সেই ফেসবুক স্ট্যাটাসটি শেয়ার করেন অভিনেত্রী নিপুণ। তিনি অবশ্য কোনো ক্যাপশন যোগ করেননি। তিনি কেবল সন্ধ্যা মজিদের পোস্টটি শেয়ার করেছেন, এই-ই যা।
কিন্তু তার তারপর থেকেই নিপুণের পোস্টের নিচে আসতে থাকে ভক্তদের রাগ ও ক্ষোভ মিশ্রিত কমেন্ট। সেখান থেকে উল্লেখযোগ্য কিছু কমেন্ট শব্দ ও বাক্য অপরিবর্তিত রেখে কেবল ইংরেজি বর্ণে লেখা বাংলাগুলোকে বাংলা বর্ণে পরিবর্তিত করে এবং বিরাম চিহ্ন ঠিক করে এখানে তুলে দেওয়া হলো:
Amir Ahmed নামক একজন লিখেছেন: আগে শাকিব খান এর ধারে-কাছে দাড়াতে পারেন কিনা, সেই ক্ষমতা রাখেন,
আপনার ইদানিং মন্তব্য দেখে মনে হচ্ছে সত্যিই আপনি একজন মানুষিক রোগী, এই নিয়ে দুইবার প্রমাণ করলেন, আরেকটা কথা যদি সমালোচনায় আসছে চান তাহলে নেগেটিভ কোনো মন্তব্য না করে পজিটিভ মন্তব্য করেন, দেখবেন অটোমেটিক সমালোচনায় চলে আসবেন।
আর আপনি এইটা ভাববেননা যে আপনার এই মন্তব্যের জন্য মানুষ আপনাকে ভালো জানে, মোটেও তা না আপনি যে মানুষের কাছে কতটা ছোট শ্রেনীর মানুষ তা প্রমান করলেন।
আশাকরি আমার কথা গুলো ভালো ভাবে নিজের মাথায় ডুকাবেন।
Rafiqul Islam Sharif: সাকিব খানের দোষ আছে ঠিক। সে কিন্তু আবার এওয়ার্ড প্রাপ্ত। ভিডিওটা দেখেছি, পাত্তা দেয়া না দেয়া নিয়ে তেমন কিছু লক্ষ করিনি। সাকিবের পাশে কিন্তু মাহফুজও ছিল। তাঁর দিকেও প্রধানমন্ত্রী তেমন খেয়াল করেনি। আপনি একজন গুনী অভিনেত্রী। এ ধরণের ইস্যু শেয়ার করা আপনার সাথে যায়না মনে হয়।
Kazi Sony: Valueless n shameless actress. Alwz try to get focus but got zero. Attention.
Md Rafeuzzaman Rafi: ভিডিও তে সাকিব যখন প্রধানমন্ত্রী সাথে কথা বলছিল সেই ভিডিও গুলো কেটে দেওয়া হয়েছে।পাবলিক সব বুঝে আপনি একাই শিক্ষিত না আমরা শিক্ষিত।
এছাড়াও Afnan Ahsan নামক একজন লিখেছেন: ‘হায়রে নিপূন এতোকিছু করেও আলোচনায় আসতে পাড়েন নাই আর এখন শাকিব জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেলো এতে ত মনে হয় আপনার শরীর তেলে বেগুনে জ্বলে উঠেছে,
তাই এখন এই ধরনের ভূয়া ফালতু ইস্যু নিয়ে সমালোচনা করে আলোচনায় আসতে চাচ্ছেন। কি বলব আর জানি আপনি হলেন ভাইরাসের ন্যায় বলেও কোন লাভ হবেনা, তাও বলছি শাকিব খান কে যদি প্রধাণমন্ত্রী দাম নাইবা দিতেন তাহলে আর তার হাতে পুরস্কার টা কিছুতেই তুলে দিতেন না প্রধাণমন্ত্রীর যদি শাকিব খানের প্রতি কোনপ্রকার মান অভিমান থেকে থাকত তাহলে কিছুতেই তাকে পুরস্কার দিতেন না’।
আফনান আহসানের এই কমেন্টের শেষে আরও একটি বাক্য যুক্ত ছিল। আপাতত নিপুণের সেই পোস্টে আফনানের কমেন্টটি খুঁজে পাওয়া যাচ্ছে না।
এছাড়াও আরও অনেক কমেন্ট আসে অভিনেত্রী নিপুণের সেই পোস্টে। কিন্তু ভাষাগত কারণে সেই সকল কমেন্ট এই সংবাদে ব্যবহার করা শোভনীয় নয়। এ বিষয়ে অভিনেত্রী নিপুণের সঙ্গে যোগাযোগ করলে তিনি জানান, সন্ধ্যা মজিদ মূলত এক সময়ের নায়িকা, বর্তমানে তার একটি ফ্যাশন হাউজ রয়েছে। আর আমি আমার ফেসবুক অ্যাকাউন্ট পরিচালনা করার জন্য একজন অ্যাডমিন রাখি, সম্ভবত সবাই-ই রাখে।
আপনার অ্যাডমিন কি আপনার অনিচ্ছায় সন্ধ্যা মাজিদের স্ট্যাটাস শেয়ার করেছেন? এই প্রশ্নের উত্তরে নিপুণ জানান- ‘অবশ্যই না। আমার ইচ্ছাতেই আমার অ্যাডমিন কাজ করে’। শাকিব খানের সঙ্গে আপনার ব্যক্তিগত পর্যায়ে কোনো মনোমালিন্য রয়েছে কী? অভিনেত্রী নিপুণ উত্তর দেন- ‘কেন থাকবে? আমি কি শাকিব খানের সঙ্গে অনেক কাজ করেছি? নাকি ওর সঙ্গে আমার প্রেম ছিল? আমার উক্ত পোস্টে যারা কমেন্ট করছে তারা শাকিব খানেরই লোক। শাকিব তার আশেপাশে দুই নম্বর লোক পোষে। এ জন্যই শাকিব তার জীবনে এত প্রবলেম ফেস করছে। যারা কমেন্ট করেছে, তারা যে শাকিব খানেরই লোক, এ বিষয়ে আপনি কি নিশ্চিত? নিপুণের উত্তর: ওরা তো লিখেই রেখেছে যে ওরা শাকিব খানের অ্যাডমিন। যা হোক, তাদের ওসব মন্তব্যে আপনি কি বিচলিত? নিপুণ জানালেন- না, বরং ওরা কমেন্টে এসব লিখে লিখে শাকিবের ভাবমূর্তিই খর্ব করছে। আমি মোটেও বিরক্ত নই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...