পর্ন ভিডিও তৈরির অভিযোগে শিল্পা শেঠির স্বামী গ্রেফতার

0
6

ডেস্ক নিউজ: পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা।

সোমবার (১৯ জুলাই) রাতে তাকে গ্রেফতার করা হয়েছে বলে নিশ্চিত করেছে ভারতীয় গণমাধ্যমগুলো।

মুম্বাই পুলিশের এক কর্মকর্তা জানিয়েছেন, সোমবার কুন্দ্রাকে মুম্বাই পুলিশের প্রপার্টি সেল তলব করে। রাত আটটায় তিনি থানায় হাজিরা দেন। জিজ্ঞাসাবাদের পর তাকে গ্রেফতার করা হয়।

ভারতের সংবাদ সংস্থা এএনআই জানিয়েছে, পর্যাপ্ত তথ্য-উপাত্তের ভিত্তিতেই শিল্পার স্বামীকে গ্রেফতার করা হয়েছে বলে দাবি করেছে মুম্বাই পুলিশ।

পুলিশের পক্ষ থেকে দেওয়া এক বিবৃতিতে বলা হয়েছে, পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তে এর নেপথ্যে ব্যবসায়ী রাজ কুন্দ্রার নাম আসে। তাকে এই মামলায় মূল আসামি বলে মনে করা হচ্ছে। এ বিষয়ে পুলিশের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’

পুলিশ আরো জানিয়েছে, মামলার তদন্তে আরো ৯ জনকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারদের একজন উমেশ কামাত জানিয়েছেন, রাজ কুন্দ্রার প্রতিষ্ঠানেই তিনি কাজ করতেন। গত ৬ ফেব্রুয়ারি পর্ণগ্রাফির সঙ্গে জড়িত একজন মডেল ও একজন অভিনেত্রীকে গ্রেফতার করে পুলিশ। তাকে জেরায় উমেশ কামাতের নাম বেরিয়ে আসে। মডেল জানায়, উমেশ তার থেকে পর্ন ভিডিও নিতেন এবং সেগুলো ব্রিটেনের একটি প্রতিষ্ঠানে পাঠাতেন। এরপর ভিডিওগুলো ‘হটশটস’ নামের একটি অ্যাপে উন্মুক্ত করা হতো।

প্রসঙ্গত, ভারতীয়-ব্রিটিশ ব্যবসায়ী রাজ কুন্দ্রাকে ২০০৯ সালে বিয়ে করেন অভিনেত্রী বলিউড শিল্পা শেঠি। তাদের সংসারে দুই সন্তান রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here