সারাদেশে করোনায় আরও ২২৫ জনের মৃত্যু

Date:

Share post:

ডেস্ক িউজ: সারাদেশে করোনায় ২৪ ঘণ্টায় আরও ২২৫ জন মানুষের প্রাণ কেড়েছে াইরাসটি। ফলে করোনায় মোট বেড়ে দাঁড়িয়েছে ১৭ হাজার ৮৯৪ জনে।

এ ছাড়া ​গত ২৪ ঘণ্টায় আরও ১১ হাজার ৫৭৮ জন করোনায় আক্রান্ত হয়েছেন। এ মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১১ লাখ ৩ হাজার ৯৮৯ জনে।

আজ রোববার ্য অধিদফতরের অতিরিক্ত (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বারিত সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৮ হাজার ৮৪৫ জন। এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৯ লাখ ৩২ হাজার ৮ জন।

২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা করা হয়েছে ৩৯ হাজার ৮০৬টি। নমুনা পরীক্ষার তুলনায় শনাক্তের হার ২৯ দশমিক ৯ শতাংশ। দেশে এ পর্যন্ত মোট নমুনা পরীক্ষা করা হয়েছে ৭২ লাখ ৫৫ হাজার ৩৮৭টি। মোট পরীক্ষার তুলনায় শনাক্তের হার ১৫ দশমিক ২২ শতাংশ।

গত ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে ঢাকা বিভাগের রয়েছে ৬০ জন। এছাড়া খুলনায় ৫৪, চট্টগ্রামে ৪০, শাহীতে ২০, ে ৯, সিলেটে ১৪, রংপুরে ১৪ এবং ময়মনসিংহে ১৪ জন া গেছেন।

গত ২৪ ঘণ্টায় মারা যাওয়াদের মধ্যে ১২৩ জন পুরুষ এবং ১০২ জন নারী। এদের মধ্যে ১৩ জন বাসায় মারা গেছেন। বাকিরা হাসপাতালে মারা গেছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

‘আমাদের কাছ থেকে চুরি করা জিনিস ফেরত দিন’, রাজা চার্লসকে বললেন অস্ট্রেলিয়ার এক সেনেটর

একজন আদিবাসী সেনেটর রাজা তৃতীয় চার্লসকে বলেছেন, অস্ট্রেলিয়া তার দেশ নয়। প্রধানমন্ত্রী অ্যান্টনি অ্যালবানিজ বলেছেন, দেশের রাষ্ট্রপ্রধান হিসেবে...

নিরাপদ সড়ক নিশ্চিতে অন্তর্বর্তী সরকার প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে: ড. ইউনূস

প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস বলেছেন, নিরাপদ সড়ক নিশ্চিত করতে বর্তমান অন্তর্বর্তী সরকার সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে। মঙ্গলবার (২২...

আমি পুলিশের সাথে যাচ্ছি,সাবেক স্বতন্ত্র সংসদ সদস্য ব্যারিস্টার সায়েদুল হক সুমন

হবিগঞ্জ-৪ আসনের সাবেক স্বতন্ত্র সংসদ সদস্য ব্যারিস্টার সায়েদুল হক সুমন মধ্যরাতে হঠাৎ ফেসবুকে রহস্যময় একটি স্ট্যাটাস দিয়েছেন। সোমবার (২১...

ফেসবুকে স্ট্যাটাস দেওয়াই কাল হলো নিহত তাহসিনের

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন শমসের পাড়াস্থ বাইন্নার পোল এলাকায় সন্ত্রাসীরা গুলি করে এক যুবককে হত্যা করেছে৷ নিহত যুবকের...