পথচারীদের মাঝে পুলিশের মাস্ক বিতরণ

0
3

ডেস্ক নিউজ: সীমিত পরিসরে চলা লকডাউনের মাঝেও কর্মস্থলে ছুটতে হচ্ছে কর্মজীবী মানুষকে। এর সঙ্গে জরুরি সেবা সমুন্নত রাখতে চলাচল করছে বেশ কিছু যানবাহন। জীবিকার টানে ঘর থেকে বের হওয়া মানুষকে করোনা সংক্রমণ থেকে দূরে রাখতে মাস্ক বিতরণ ও জনসচেতনতা কর্মসূচি পালন করেছে পুলিশ।

মঙ্গলবার (২৯জুন) বেলা ১১ টায় নগরের শাহ আমানত সেতু এলাকায় চলাচলকারী পথচারী, রিকশা ও ভ্যান ও পরিবহন চালকদের মাঝে মাস্ক বিতরণ করা হয়। চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) শ্যামল কুমার নাথ এই কার্যক্রমরে উদ্বোধন করেন।

উদ্বোধনকালে তিনি বলেন, লকডাউন চলাকালে জনসাধারণকে শতভাগ স্বাস্থ্যবিধিতে পালনে উদ্বুদ্ধ করতে সারাদেশে পুলিশের পক্ষ থেকে কর্মসূচি গ্রহণ করা হয়েছে। যাতে করে কেউ করোনা সংক্রমণ রোধ করা যায়। এর ধারাবাহিকতায় মানুষকে সচেতনার পাশাপাশি মাস্ক বিতরণ করা হয়েছে। যতদিন লকডাউন থাকবে ততদিন পুলিশের এ কার্যক্রম অব্যাহত থাকবে।

শ্যামল কুমার নাথ আরো বলেন, সরকারের আদেশ অমান্য করে অলি-গলিতে চলাচলকারী সিএনজি অটোরিকশা ও ভাড়ায় চালিত পাঠাও মোটর সাইকেলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে। একটি বাইকে একজনের বেশী চলতে দেয়া হবে না। এ ব্যাপারে ট্রাফিক বিভাগ সতর্ক রয়েছে। মানুষকেও স্বাস্থ্যবিধি মানতে সচেতন হতে হবে।

এসময় অন্যান্যের মধ্যে সিএমপির উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) এন.এম নাসির উদ্দিন, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) রইছ উদ্দিন, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) কামরুল ইসলাম, টি.আই (বাকলিয়া) মো. সামছুদ্দিন, ট্রাফিক সার্জেন্ট নাজমুল সিদ্দিকী ও ট্রাফিক সার্জেন্ট মো. সুমন উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here