চট্টগ্রামে ৩২৭ জনের করোনা শনাক্ত

Date:

Share post:

ডেস্ক নিউজ : চট্টগ্রামে করোনায় মৃত্যু ও শনাক্তের সংখ্যা লাফিয়ে বাড়ছে চট্টগ্রামে। চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় এক হাজার ১১৫১ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৩২৭ জনের, এসময় মারা গেছেন ৭ জন।

সোমবার (২৮ জুন) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, নতুন শনাক্তদের মধ্যে ১২৭ জন নগরীর ও ১০০ জন উপজেলার বাসিন্দা। চট্টগ্রামে এখন পর্যন্ত ৫৭ হাজার ৯৯৭ জনের করোনা শনাক্ত হয়েছে। এর মধ্যে ৪৫ হাজার ৩৫৭ জন নগরীর ও ১২ হাজার ৫৪০ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।

এদিকে গত ২৪ ঘন্টায় চট্টগ্রাম নগরে একজন ও উপজেলা পর্যায়ে ৬ জন করোনায় মারা গেছেন। এ পর্যন্ত করোনায় চট্টগ্রামে মারা গেছেন মোট ৬৮১ জন, এর মধ্যে ৪৬৮ জন নগরীর ও ২১৩ জন উপজেলার বাসিন্দা।

জানা গেছে, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ১১৭ জনের নমুনা পরীক্ষায় ৫৮ জনের ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ২১৪ জনের নমুনা পরীক্ষায় ২০ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে, চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৯১জনের নমুন পরীক্ষায় ২৯ জনের ও চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ২১১ জনের নমুনা পরীক্ষা করে ৬৯ জনের পজিটিভ পাওয়া গেছে। ।

ইম্পেরিয়াল হাসপাতাল ল্যাবে ১৫৯ জনের নমুনা পরীক্ষা করে ৪১ জনের ও শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৯২ জনের নমুনা পরীক্ষা করে ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে, জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৬৩ জনের নমুনা পরীক্ষা করে ২৪ জনের ও মেডিকেল সেন্টার হাসপাতালে ৩০ জনের পরীক্ষা করে ১৪ জনের করোনা শনাক্ত হয়েছে, এপিক হেলথ কেয়ার ল্যাবে ৪০ জনের নমুনা পরীক্ষা করে ১৬ জনের ও পটিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ৩৩ জনের নমুনা পরীক্ষা করে ৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে নমুনা পরীক্ষা করা হয়নি। এছাড়া কক্সবাজার মেডিক্যাল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১ জনের নমুনা পরীক্ষা করে কারো নেগেটিভ পাওয়া গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

চট্টগ্রাম নগরীতে সাড়ে ১৭ লাখ টাকার রেভিনিউ স্ট্যাম্পসহ দুইজনকে গ্রেপ্তার

চট্টগ্রাম নগরীতে সাড়ে ১৭ লাখ টাকার রেভিনিউ স্ট্যাম্পসহ দুইজনকে গ্রেপ্তার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। গ্রেপ্তারকৃতরা হলো- মো....

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...