গুরুতর অসুস্থ মিমি

0
1

ডেস্ক নিউজ: ভুয়া পাউডার মেশানো টিকা নিয়ে গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন অভিনেত্রী ও তৃণমূল কংগ্রেসের সংসদ সদস্য মিমি চক্রবর্তী। বর্তমানে নিজ বাড়িতে তাকে চিকিৎসাধীন আছেন।

জানা গেছে, মঙ্গলবারই ভুয়া আইএএস অফিসার দেবাঞ্জন দেবের আয়োজিত টিকাকরণ শিবির থেকে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছিলেন মিমি। তার জন্যই কি অসুস্থ হয়ে পড়েছেন তিনি?

এমন প্রশ্নের সরাসরি উত্তরটা দিলেন না। মিমি গণমাধ্যমে বলেছেন, ‘খুবই দুর্বল হয়ে পড়েছি। ভোর ৪টা থেকে পেটে যন্ত্রণা হচ্ছে। ভোর ৬টায় চিকিৎসক আমার বাড়ি আসেন।’

তার কথা থেকেই জানা গেল, চিকিৎসক আপাতত তাকে সারা দিন বিশ্রাম করতে বলেছেন। ফোন দূরে রাখার নির্দেশ দিয়েছেন চিকিৎসক। শারীরিক ও মানসিক ভাবে অত্যন্ত বিধ্বস্ত অভিনেত্রী।

এদিকে গেল মঙ্গলবার কসবার ১০৭ নম্বর ওয়ার্ডের ভুয়া টিকাকরণ শিবিরের পর্দা ফাঁস করেছিলেন মিমি চক্রবর্তীই। সেদিন তৃতীয় লিঙ্গের মানুষদের সঙ্গে কোভিড টিকা নিয়েছিলেন তৃণমূল সাংসদ। জানিয়েছিলেন সাধারণ মানুষকে টিকা নিতে উৎসাহ দিতেই ক্যাম্পে গিয়ে সকলের সঙ্গে টিকা নিয়েছেন তিনি।

কিন্তু টিকা নেওয়ার পর মোবাইলে মেসেজ না আসার পরই মিমির সন্দেহ শুরু হয়। ক্যাম্পে গিয়ে সার্টিফিকেট চাইলে বলা হয় তিন-চারদিন পর সার্টিফিকেট পাওয়া যাবে। তাতেই সন্দেহ আরও বাড়ে। এরপরই নাকি পুলিশের সঙ্গে যোগাযোগ করে টিকাকরণ প্রক্রিয়া থামিয়ে দেন মিমি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here