প্যারাগুয়েকে হারালো আর্জেন্টিনা

0
3

ডেস্ক নিউজ: ড্র দিয়ে শুরু করা আর্জেন্টিনা গ্রুপের শীর্ষে উঠেছে। ১-০ ব্যবধানে প্যারাগুয়েকে হারিয়েছে লিওনেল মেসির দল। আর্জেন্টিনা ৩ ম্যাচ পর অর্জন করেছে ৭ পয়েন্ট।

আজ প্যারাগুয়ের বিপক্ষে শক্তিশালী একাদশ নিয়ে শুরু থেকেই প্রভাব বিস্তার করে খেলতে শুরু করে আলবিসেলেস্তরা। ফলও পেয়ে যায় দ্রুতই। ম্যাচের ১০ মিনিটেই এগিয়ে যায় তারা। অ্যাঞ্জেল ডি মারিয়ার থ্রো করা বল বক্সের মধ্যে পেয়ে যান গোমেজ। ডান পায়ের দুর্দান্ত শটে তিনি পরাস্ত করেন প্যারাগুয়ের গোলরক্ষক অ্যান্টোনি ডি সিলভাকে।

এই গোলের কয়েক মিনিট পরই অবশ্য ডি বক্সের সামনে ফ্রি কিক পেয়েছিল আর্জেন্টিনা। লিওনেল মেসির নেয়া সেই কিকটি অল্পের জন্য লক্ষ্যভ্রষ্ট হয়।

তবে বল দখলের লড়াইয়ে বেশ খানিকটাই এগিয়ে ছিল প্যারাগুয়ে। সেই সুবাদে আর্জেন্টিনা শিবিরে বেশ কয়েকবার হানাও দেয় দলটি। যদিও দশ বারের চেষ্টায় নির্দিষ্ট লক্ষ্যে মাত্র দুইবারই শট নিতে পারে প্যারাগুয়ের খেলোয়াড়রা। অন্যদিকে আটটির মধ্যে চারটিই গোল লক্ষ্যে শট নেয় আর্জেন্টাইনরা।

একইসঙ্গে বেশ কিছু ফাউলের ঘটনাও ঘটে আজ। মোট ২৩টি ফাউল করে প্যারাগুয়ের খেলোয়াড়রা, যে কারণে দুটি হলুদ কার্ডও দেখতে হয় তাদের। অন্যদিকে স্কালোনির শিষ্যরা মাত্র ১১টি ফাউল করে সতর্কবার্তা পায় মাত্র একবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here