চবিতে আইকিউএসি’র ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত

0
1

ডেস্ক নিউজ: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় কোয়ালিটি এস্যুরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে অপপৎবফরঃধঃরড়হ ধহফ ইঘছঋ শীর্ষক ব্রিফিং অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার সকাল ১০ টায় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় উপাচার্য দপ্তরের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন চবি উপাচার্য প্রফেসর ড. শিরীণ আখতার এবং বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন চবি উপ-উপাচার্য প্রফেসর বেনু কুমার দে। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চবি রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর এস এম মনিরুল হাসান। এসময় উপাচার্য বলেন, আমাদের প্রাণপ্রিয় শিক্ষার্থীদেরকে বৈশ্বিক চ্যালেঞ্জ মোকাবেলায় যুগোপযোগী ও দক্ষ করে গড়ে তুলতে শিক্ষার মান অধিকতর বাড়াতে হবে। শিক্ষার মান নিয়ে কোনো আপোষ নয়।

প্রতিযোগিতা পূর্ণ বিশ্বে আমাদের প্রাণপ্রিয় শিক্ষার্থীরা যাতে প্রতিযোগিতা থেকে ছিটকে না পড়ে তারজন্য বিশ্বের উন্নত বিশ্ববিদ্যালয়গুলোর ক্যারিকুলামের সাথে সামঞ্জস্য রেখে বিশ্বমানের শিক্ষা নিশ্চিত করতে হবে। অতিরিক্ত পরিচালনক ড. নঈম উদ্দিন হাসান আওরঙ্গজেব চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত ব্রিফিং সেশনে চবি সিন্ডিকেট সদস্যবৃন্দ, ডিনবৃন্দ, এফসি সদস্যবৃন্দ, কলেজ পরিদর্শক, চবি বিভিন্ন বিভাগ ও ইনস্টিটিউটের নির্ধারিত সভাপতি ও পরিচালকবৃন্দ, প্রক্টর এবং আইকিউএসি’র অতিরিক্ত পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন। এতে আইকিউএসি’র বিগত একবছরের কার্যক্রম সম্পর্কে পাওয়ার পয়েন্ট প্রেজেনটেশন করেন আইকিউএসি’র অতিরিক্ত পরিচালক ড. সুমন গাঙ্গুলী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here