আশুলিয়া থানা ছাত্রলীগের পক্ষে সেহরি বিতরণ

0
13

সাভার প্রতিনিধি :

ঢাকা জেলা উত্তর ছাত্রলীগের নির্দেশনায় আশুলিয়া থানা ছাত্রলীগ নেতা মো আরিফুল ইসলাম আরিফের পক্ষে থেকে পবিত্র মাহে রমজান উপলক্ষে করোনা সংকটে কর্মহীন হয়ে পড়া অসহায়, ছিন্নমূল ফুটপাতে থাকা মানুষের মাঝে মানবতার সেহরি বিতরণ করা হয়।

সোমবার (১৯শে এপ্রিল) ষষ্ঠ (৬) রমজানে আশুলিয়া থানা ছাত্রলীগের উদ্যোগে এই মানবতার সেহরি বিতরণ কার্যক্রম শুরু করা হয়। এসময় আশুলিয়ার বাইপাইল, বাগবাড়ি, জামগড়া, ইউনিক, ইপিজেডসহ বিভিন্ন এলাকায় ও রাস্তার ফুটপাতে ছাত্রলীগ নেতাকর্মীরা এ মানবতার সেহরি বিতরণ করে।

এসময় ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি বলেন,করোনার জন্য যে চলমান সংকটের সৃষ্টি হয়েছে তা সরকারের একার পক্ষে মোকাবেলা করা সম্ভব নয়। এ সংকট মোকাবেলায় সকলের সম্মিলিত প্রয়াসের প্রয়োজন। এসময় তিনি সংকট মোকাবেলায় সমাজের বিত্তবানদের অসহায়-দুঃস্থ মানুষের প্রতি সহায়তার হাত বাড়িয়ে দেয়ার প্রতিও আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ কেন্দ্রীয় বাংলাদেশ ছাত্রলীগের সাবেক উপ ধর্ম-বিষয়ক সম্পাদক মনিরুজ্জামান দিপু, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ সভাপতি মো সাইদুল ইসলাম, ঢাকা জেলা উত্তর ছাত্রলীগ নেতা মো.শাহীন চৌধরী দ্বীপ, আশুলিয়া থানা নেতা শরিফ, ইমন, সবুজ, অপু, সানি, আলামিন, আব্দুল আলিম, রাকিব, মেহেদী, ইকবাল, আকাশ, রাব্বি, শাকিল, কায়েসসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here