ফেসবুক লাইভে আত্মহত্যার হুমকি কাদের মির্জার

0
5

ডেস্ক নিউজ: ফেসবুক লাইভে এসে আত্মহত্যার হুমকি দিয়েছেন নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার আলোচিত মেয়র আবদুল কাদের মির্জা।

মঙ্গলবার (২৩ মার্চ) বেলা ১১টায় বসুরহাট পৌরসভায় তার নিজ কার্যালয়ে বসে ব্যক্তিগত ফেসবুক আইডিতে লাইভে আসেন তিনি।

ফেসবুক থেকে লাইভে এসে তিনি বলেন, এখনও এখানে পুলিশি তাণ্ডব চলছে। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে আমাকে চতুর্দিকে ঘেরাও করে রাখা হয়েছে।

আমি বিশ্বস্ত সূত্রে খবর পেয়েছি, গত সংসদ নির্বাচনে যেভাবে সাবেক রাষ্ট্রপতি জাপাপ্রধান হুসেইন মুহম্মদ এরশাদকে রাতের অন্ধকারে তার বাসা থেকে জোর করে তুলে নিয়ে সিএমএইচে অসুস্থ বলে ভর্তি করা হয়েছিল। আমার বিষয়েও সেই ধরনের একটা ষড়যন্ত্র চলছে।

তিনি বলেন, এটা অত্যন্ত দুঃখজনক। দেশবাসী এবং জনগণকে জানাচ্ছি, এ ধরনের ঘটনা ঘটলে- ‘আমি সঙ্গে সঙ্গেই আত্মহত্যা করব।’

তিনি বলেন, এটা করছেন আমার ভাই ওবায়দুল কাদের তার স্ত্রীর প্ররোচনায়। আমি কোনো অপশক্তির কাছে মাথা নত করবো না। মেরে ফেলবেন, জেলে দেবেন, লাঞ্ছিত করবেন, আর কি বাকী আছে।’

তিনি বলেন, বিএনপির জনপ্রিয় নেতা ব্যারিস্টার মওদুদ আহমদ আগরতলা ষড়যন্ত্র মামলায় বঙ্গবন্ধুর কৌসুলি, ৭২-এ সংবিধান রচনায় ড. কামালের সহযোগী ছিলেন। এ মহান নেতার মৃত্যুতে আমি নাগরিক শোক সভার আয়োজন করেছিলাম। প্রশাসন তা বন্ধ করে দিয়েছিল।’

তিনি আরও বলেন, আমি সত্য কথা বলছি ও প্রকাশ করছি, এটাই আমার দুর্ভাগ্য। যা করার করুন, দেরি করছেন কেন। পুলিশ দিয়ে মানসিক নির্যাতন চালাচ্ছেন। বাড়ি-বাড়ি গিয়ে আমার কর্মীদের ওপর পুলিশি অত্যাচার চলছে, ঘরে অস্ত্র ঢুকিয়ে দিয়ে পর্যন্ত অস্ত্র মামলায় আসামি করছেন।

আমি কোনো অসত্যের কাছে মাথা নত করবো না।’ আমার ওপর যদি কিছু ঘটাতে আসেন, আমি বলে দিচ্ছি আমি আত্মহত্যা করবো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here