আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচনে ৭২ জন প্রার্থীর মনোনয়ন পত্র দাখিল

Date:

Share post:

আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য কক্সবাজারের চকরিয়া পৌরসভা নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষদিন গতকাল বৃহস্পতিবার মেয়র পদে চারজন এবং সংরক্ষিত নারী কাউন্সিলর পদে তিন ওয়ার্ডে ১৪ জন ও ৯ ওয়ার্ডে সাধারণ কাউন্সিলর পদে ৫৪ জনসহ সর্বমোট ৭২ জন প্রার্থী মনোনয়ন পত্র দাখিল করেছেন।
মেয়র পদে আওয়ামী লীগ ও জাতীয় পার্টির পৃথক প্রার্থী মনোনয়নপত্র জমা দিলেও বিএনপির দলীয় কোনো প্রার্থী এই পদে মনোনয়ন পত্র জমা দেননি। অপরদিকে মেয়র পদে স্বতন্ত্র প্রার্থী হিসেবে দুইজন মনোনয়নপত্র জমা দেন।
গতকাল সকাল থেকে বিকেল পর্যন্ত রিটার্নিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ এবং সহকারী রিটার্নিং কর্মকর্তার দায়িত্বপ্রাপ্ত উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. শহীদুল ইসলামের কাছে তিন পদে প্রার্থীরা তাদের মনোনয়নপত্র জমা দেন। এ সময় উৎসবমুখর পরিবেশ সৃষ্টি হয় রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে।
রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্র জানায়, মেয়র পদে চারজন প্রার্থীর মধ্যে যথাক্রমে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী বর্তমান পৌরমেয়র আলমগীর চৌধুরী, জাতীয় পার্টি মনোনীত প্রার্থী মনোহর আলম, স্বতন্ত্র প্রার্থী হিসেবে পৌরসভার ৬ নম্বর ওয়ার্ডের বর্তমান কাউন্সিলর জিয়াবুল হক এবং সাবেক জেলা ছাত্রলীগ নেতা অ্যাডভোকেট ফয়সাল উদ্দিন সিদ্দিকী মনোনয়নপত্র জমা দেন।
এ ব্যাপারে রিটার্নিং কর্মকর্তা ও চকরিয়ার ইউএনও সৈয়দ শামসুল তাবরীজ গনমাধ্যমকে বলেন, মেয়র পদে চারজন এবং তিনটি সংরক্ষিত ওয়ার্ডে নারী কাউন্সিলর পদে ১৪ জন ও ৯ ওয়ার্ডের সাধারণ কাউন্সিলর পদে ৫৪জনসহ সর্বমোট ৭২জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন।
তিনি বলেন, দাখিলকৃত মনোনয়নপত্র যাচাই-বাছাইয়ের দিন নির্ধারণ রয়েছে আজ শুক্রবার এবং আগামী ২৪ মার্চ মনোনয়নপত্র প্রত্যাহারের শেষদিন রাখা হয়েছে নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুসারে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...