চসিক কাউন্সিলর মিন্টু’র মৃত্যুতে শিক্ষা উপমন্ত্রীর শোক

0
8

ডেস্ক নিউজ: চট্টগ্রাম সিটি কর্পোরেশনের ১৬ নং চকবাজার ওয়ার্ডের টানা ৭ বারের নির্বাচিত কাউন্সিলর সাইয়্যেদ গোলাম হায়দার মিন্টু’র মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন শিক্ষা উপমন্ত্রী মহিবুল হাসান চৌধুরী নওফেল।

শোকবার্তায় তিনি বলেন, জনাব গোলাম সাইয়েদ হায়দার মিন্টু চট্টগ্রামের চকবাজারের কাউন্সিলর, আমাদের মাঝে আর তিনি নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। তিনি সাত বার নির্বাচিত হয়েছিলেন। যখন থেকে কমিশনার নির্বাচন, বিপুল জনপ্রিয়তা নিয়ে চকবাজার ওয়ার্ডে বারবার নির্বাচিত হয়ে অপরাজেয় হিসাবে রেকর্ড গড়েছিলেন। কমিশনারের পরে কাউন্সিলর হয়েছেন, কিন্তু বিজয়ী সবসময় হয়েছেন।

আরেকটি বিষয়ে তিনি বিজয়ী ছিলেন, রাজনীতিতে অর্থনৈতিক দুর্বৃত্তায়নের বিরুদ্ধে তিনি একজন উদাহরণ। নিরামিষ ভোজি ছিলেন, গান্ধীর অহিংস নীতির প্রতি তার অত্যন্ত শ্রদ্ধাবোধ ছিলো, সাধারণ মানুষের খুব কাছে থাকতেন। খুব মার্জিত ভাবে কথা বলতেন, মানুষের সেবায় নিজেকে আজীবন বিলিয়ে দিয়েছিলেন তিনি।
মহান আল্লাহ পাক রাব্বুল আলামিন উনাকে বেহেশতে নসিব করুন আর আমাদেরকে উনার মত রাজনৈতিক এবং সামাজিক নেতা এই প্রজন্মের মাঝে উপহার দিন আগামী দিন গুলোতে। পেশী আর বিত্ত নির্ভর রাজনীতির সংস্কৃতিতে জনাব মিন্টু একটি সরব প্রতিবাদ হিসেবে আমাদের মাঝে বেচে থাকবেন আজীবন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here