পটিয়ায় মেয়র-কাউন্সিলরদের অনুষ্ঠান বর্জন সাংবাদিকদের

0
7

ডেস্ক নিউজ:আজ রবিবার সকালে পটিয়া পৌরসভার নব নির্বাচিত মেয়র-কাউন্সিলরদের দায়িত্ব হস্তান্তরের নির্ধারিত অনুষ্ঠান ছিল। পৌরসভা ভবনের ছাদে এ অনুষ্ঠানে বিভিন্ন স্তরের ব্যক্তিবর্গের জন্য দাওয়াত কার্ড দিলেও স্থানীয় গণমাধ্যম কর্মীদের জন্য কোন ধরণের দাওয়াত কার্ড ইস্যু না করায় অনুষ্ঠানটি বর্জন করেছেন সাংবাদিকরা।

জানাগেছে, ১০-১৫জন সাংবাদিক অনুষ্ঠানস্থলে গেলেও তাদের জন্য নির্ধারিত কোন আসনের ব্যবস্থা করা হয়নি। দীর্ঘক্ষণ ধরে অনুষ্ঠানে অনেক সংবাদকর্মী আসন না পেয়ে দাঁড়িয়ে থাকেন। পরে সাংবাদিকরা এ ঘটনায় ক্ষোভ প্রকাশ করে অনুষ্ঠানস্থল বর্জন করে ফিরে আসেন।
এসময় সাবেক ও বর্তমান মেয়র ও নেতৃবৃন্দসহ পৌরসভার কর্মকর্তারা ভুল স্বীকার করে দু:খ প্রকাশ করে সাংবাদিকদের অনুষ্ঠানে ফিরতে অনুরোধ জানান। তাতেও কোন দেননি স্থানীয় গণমাধ্যম কর্মীরা।

এ বিষয়ে পটিয়ার প্রবীণ সাংবাদিক ও দৈনিক পূর্বকোণ প্রতিনিধি হারুনুর রশিদ সিদ্দিকী গণমাধ্যমে জানান, সাংবাদিকরা বিভিন্ন সরকারী বেসরকারী অনুষ্ঠানে সংবাদ সংগ্রহের জন্য গেলে তাদের যথাযথ মূল্যায়ন করা হয়না। এমনকি সবার জন্য বসার চেয়ারও রাখা হয়না। আবার অনেক সময় কয়েকটি চেয়ার রাখা হলেও ওই চেয়ারে নেতাকর্মীরা বসে থাকেন। এটা দু:খজনক। রবিবার পটিয়া পৌরসভার মেয়র কাউন্সিলরদের দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠানে বর্ণাঢ্য আয়োজন করা হয়। অথচ সাংবাদিকদের বসার কোন ব্যবস্থা রাখা হয়নি। ফলে সাংবাদিকরা ক্ষুদ্ধ হয়ে অনুষ্ঠান বর্জন করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here