চট্টগ্রামে করোনায় আরও শনাক্ত ৯৪

0
4

ডেস্ক নিউজ : চট্টগ্রামে একদিনে দুইজনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘণ্টায় এক হাজার ৫৫১ জনের নমুনা পরীক্ষা করে করোনা পজিটিভ শনাক্ত হয়েছেন ৯৪ জন; নতুন শনাক্তদের মধ্যে ৮৮ জন নগরীর ও ৬ জন উপজেলার বাসিন্দা।

রবিবার (১৪ মার্চ) চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, চট্টগ্রামে এ পর্যন্ত শনাক্ত ৩৬ হাজার ৪০৩ জনের মধ্যে ২৮ হাজার ৬৯৯ জন নগরীর ও ৭ হাজার ৭০৪ জন উপজেলা পর্যায়ের বাসিন্দা।
গত ২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে নগরীর একজন ও উপজেলার একজন রয়েছে। এ পর্যন্ত করোনায় মারা গেছেন মোট ৩৮১ জন, এর মধ্যে ২৭৯ জন নগরীর ও ১০২ জন উপজেলার বাসিন্দা।

সিভিল সার্জন জানান, শনিবার ফৌজদারহাটের বিআইটিআইডিতে ৭৫৯ জনের নমুনা পরীক্ষায় ৯ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ ল্যাবে ৪৯৭ জনের নমুনা পরীক্ষা করে ৩৮ জনের করোনা পাওয়া গেছে। শেভরণে ২৪২ জনের নমুনা পরীক্ষা করে ২১ জনের করোনা শনাক্ত হয়েছে ও আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ১৯ জনের নমুনা পরীক্ষা করে ১২ জনের এবং জেনারেল হাসপাতালের আরটিআরএলে ১৮ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা ধরা পড়েছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ১৬ জনের নমুনা পরীক্ষা করে সবার নেগেটিভ আসে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here