এক বছর পর আজ কনসার্টে গাইবেন জেমস

0
18

ডেস্ক নিউজ: করোনার কারণে দীর্ঘদিন স্টেজ শো থেকে দূরে ছিলেন নগরবাউল জেমস। আজ শুক্রবার রাজধানীর মিরপুর-১৪ নম্বর পিএসসি কনভেনশন হলে গাইবেন এই তারকা কণ্ঠশিল্পী। এসব তথ্য নিশ্চিত করেছেন শিল্পীর মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন।

২০০১ সালে যারা এসএসসি পাস করেছেন, চলতি বছর তাদের স্কুলের গণ্ডি পেরোনোর ২০ বছর অতিক্রম হয়েছে। বিষয়টি সম্মিলিতভাবে উদযাপন করার জন্য বিশেষ উৎসবের উদ্যোগ নিয়েছে ‘ক্লাসরুম’ নামে বন্ধু সংগঠন। তাদের ডাকে সাড়া দিয়ে এই অনুষ্ঠানে পারফর্ম করবেন জেমস।

কনসার্টে ফেরা নিয়ে জেমস জানান, করোনার জন্য দীর্ঘদিন কনসার্ট বন্ধ ছিল। নিজেও চাইনি বৈশ্বিক এই পরিস্থিতিতে কোনো আয়োজনে অংশ নিতে। এখন করোনা পরিস্থিতি কিছুটা স্বাভাবিক হয়ে আসায় কনসার্টে অংশ নিচ্ছি।

আয়োজকরা জানান, সবার প্রিয় নগরবাউল জেমস, যার গান শুনে উন্মাতাল হয়েছি আমরা। সেই গুরু আসছেন গানে গানে মাতাতে। আসলে সব বন্ধুকে একত্রিত করতেই আমরা মিলিত হচ্ছি এক ছাদের নিচে। বন্ধুদের নিয়ে মাতামাতি আর হারিয়ে যেতে চাই সোনালি অতীতে।

মূল অনুষ্ঠান শুরু হবে দুপুর ১২টায়। তবে জেমস মঞ্চে উঠবেন সন্ধ্যা ৭টার দিকে। এই আসরে নগরবাউল জেমস ছাড়াও গান পরিবেশন করবেন ডিজে রাহাত, বাপ-বেটা শুভাশিষ-ঋতুরাজসহ ব্যাচের কণ্ঠশিল্পীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here