প্রতারণার অভিযোগে মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণা গ্রেপ্তার

Date:

Share post:

প্রতারণার মাধ্যমে এক প্রবাসীর কাছ থেকে প্রায় দুই কোটি টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে মডেল ও অভিনেত্রী রোমানা ইসলাম স্বর্ণাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সন্ধ্যায় রাজধানীর মোহাম্মদপুরের লালমাটিয়া এলাকা থেকে ‘রান আউট’ সিনেমার এই অভিনেত্রীকে গ্রেপ্তার করে মোহাম্মদপুর থানা পুলিশ।


থানা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী একজন সৌদি প্রবাসী আজ মোহাম্মদপুর থানায় রোমানা ইসলাম স্বর্ণার বিরুদ্ধে মামলা করেন। মামলায় তিনি উল্লেখ করেছেন, প্রতারণার মাধ্যমে বিয়ে করে তার কাছ থেকে বিভিন্ন সময় বিভিন্ন অজুহাতে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নিয়েছে রোমানা। ফ্ল্যাট ও গাড়ি কেনার জন্য কৌশলে এই টাকা নিয়েছিলেন তিনি। এরপরই মোহাম্মদপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে।

এদিকে তেজগাঁও বিভাগের মোহাম্মদপুর জোনের অতিরিক্ত উপ-কমিশনার (এডিসি) মৃত্যুঞ্জয় দে সজল ঢাকাটাইমসকে জানান, ফেসবুকের মাধ্যমে ওই সৌদি প্রবাসীর সঙ্গে রোমানা ইসলাম স্বর্ণার পরিচয় হয়। এরপর বিভিন্ন সময় হোয়াটস অ্যাপ-ম্যাসেঞ্জারে তারা যোগাযোগ করতেন। পরবর্তীতে প্রতারণার মাধ্যমে বিয়ে করে ওই প্রবাসীর কাছ থেকে বিভিন্ন অজুহাতে কোটি টাকারও বেশি অর্থ হাতিয়ে নিয়েছেন রোমানা।

মোহাম্মদপুর থানার ওসি জানান, নায়িকা স্বর্ণা বিভিন্ন কৌশলে ওই প্রবাসীর কাছ থেকে ১ কোটি ৭৮ লাখ ৬০ হাজার টাকা হাতিয়ে নিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এই প্রতারণা মামলায় আগামীকাল শুক্রবার (১২ মার্চ) স্বর্ণাকে আদালতে হাজির করা হবে।

মিডিয়া জগতে স্বর্ণার শুরুটা হয়েছিল নিপুণের বিলবোর্ডের মডেল হয়ে। টেলিভিশন পর্দায় প্রবেশ প্রাণ টোস্টের বিজ্ঞাপনের মডেল হয়ে। এরপর সালাউদ্দিন লাভলুর আলতা সুন্দুরী নাটকে মিস রানী চরিত্রে অভিনয় করে পরিচিতি লাভ করেন।

চলচ্চিত্রে স্বর্ণার অভিষেক হয়েছে অনেক আগেই। প্রায় ১০ বছর আগে অভিনয় করেছিলেন অনিকেত আনামের পরিচালিত আউট অব বক্স চলচ্চিত্রে। এরপর তন্ময় তানসেনের পদ্মপাতার জল চলচ্চিত্রে অভিনয় করেছেন বাইজির চরিত্রে। এরপর মুক্তি পায় তার অভিনীত রান আউট সিনেমা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...