লোহাগাড়ায় চোলাই মদ ও ইয়াবাসহ আটক ২

0
5

ডেস্ক নিউজ: চট্টগ্রামের লোহাগাড়ায় পৃথক অভিযান চালিয়ে ২ মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। বুধবার রাতে তাদেরকে আটক করা হয়।

এসময় তাদের কাছ থেকে ৫০ লিটার চোলাই মদ ও ১৮শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। আটক দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামল রুজু করে বৃহস্পতিবার সকালে আদালতে সোপর্দ করা হয়।

আটককৃতরা হলেন, চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার চরফরিদ এলাকার মাঝি গোষ্টির বাড়ির মো. ফারুকের ছেলে মো. ইমরান (২২) ও নগরীর ডবল মুরিং থানা দাইয়াপাড়া এলাকার ফয়েজ মিয়ার বাড়ির আব্দুল ওয়াহেদের ছেলে মো: শাহাজাহান (৪২)।

তথ্য নিশ্চিত করেছেন লোহাগাড়া থানার ওসি মো. জাকের হোসাইন মাহমুদ। তিনি বলেন, মাদক নিয়ন্ত্রণের লক্ষ্যে নিয়মিত অভিযানের অংশ হিসেবে বুধবার রাতে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের লোহাগাড়া চুনতি ফরেষ্ট রেঞ্জ কর্মকর্তার কার্যালয়ের সামনে বিশেষ চেক পোস্ট স্থাপন করা হয়।

এসময় কক্সবাজার থেকে চট্টগ্রামের উদ্দ্যেশে আসা একটি যাত্রীবাহী বাসে তল্লাশী চালিয়ে ৫০ লিটার চোলাইমদসহ ইমরান নামে একজনকে আটক করা হয়। একই এলাকায় অপর একটি পরিবহনে তল্লাশী চালালে শাহাজাহান নামে এক যাত্রীর কাছে ১৮শ পিস ইয়াবা পাওয়া যায়।

মাদকের বিরুদ্ধে চলামান অভিযান অব্যাহত থাকবে জানিয়ে ওসি বলেন, আটককৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামল রুজু করে বৃহস্পতিবার আদালতে সোপর্দ করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here