থানচিতে আফিমসহ আটক ১

0
13

ডেস্ক নিউজ: বান্দরবান জেলার থানচি থেকে প্রায় সাড়ে তিন কোটি টাকা মূল্যের ৩ কেজি ৭শ গ্রাম আফিমসহ এক মাদক ব্যবসায়িকে আটক করা হয়েছে।

আজ মঙ্গলবার (৯ মার্চ) দুপুর সোয়া ২টার সময় থানচি ইউপির ১ নং ওয়ার্ডের বাজারের মাইক্রো স্ট্যান্ড এলাকা থেকে মাদকদ্রব্যসহ তাকে আটক করা হয়।

গোপন তথ্যে জানতে পেরে র‌্যাব-৭ ও ৩৮ ব্যাটালিয়ন (বিজিবি) যৌথভাবে এ অভিযানটি পরিচালনা করে। আটক মাদক ব্যবসায়ির নাম লেংরাও ম্রো (১৯)। তিনি থানচি ২ নং তিন্দু ইউনিয়নের ১ নং রেংবাপাড়া ওয়ার্ডের রেংথোন ম্রো এর ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া মো. নুরুল আবছার এসব তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, নেশা জাতীয় মাদকদ্রব্য কথিত আফিম ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্যে অবস্থান করছে এমন তথ্য পেয়ে অভিযানটি পরিচালনা করা হয়।

অভিযানে লেংরাওকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে তার হেফাজতে থাকা একটি প্লাষ্টিকের বস্তার ভিতর সুকৌশলে লুকানো অবস্থায় ৩ কেজি ৭শ গ্রাম আফিম উদ্ধার করা হয়।

জিজ্ঞাসাবাদে সে আরো জানায়, দীর্ঘদিন ধরে দূর্গম পাহাড়ি অঞ্চলে নেশা জাতীয় মাদকদ্রব্য কথিত আফিম উৎপাদনসহ প্রক্রিয়াজাত করে পাইকারী মাদক ব্যবসায়ীদের নিকট সে বিক্রয় করে আসছে।

আটক আসামির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত আফিমসহ লেংরাওকে বান্দরবান পার্বত্য জেলার থানচি থানায় হন্তান্তর করা হয়েছে বললেন র‌্যাব-৭ এর সহকারী পরিচালক মিডিয়া মো. নুরুল আবছার

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here