খাগড়াছড়িতে ছাত্রীকে ধর্ষণের চেষ্টা করায় শিক্ষক গ্রেফতার

Date:

Share post:

ডেস্ক নিউজ:শিক্ষার্থীকে ধর্ষণের চেষ্টা করার অভিযোগে খাগড়াছড়ি পার্বত্য জেলা সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের(টিএসসি) শিক্ষক সোহেল রানাকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ বৃহস্পতিবার (৪ঠা মার্চ) বিজ্ঞ জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেড আদালতে হাজির করা হয়েছে। এর আগে গতকাল বুধবার (৩রা মার্চ) বিকেলে ঢাকা শেরেবাংলা নগর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়েছে জানায় খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: রশীদ।

তিনি বলেন, গতকাল(বুধবার) অভিযুক্ত শিক্ষককে ঢাকায় আটক করে খাগড়াছড়ি সদর থানা পুলিশ। বৃহস্পতিবার তাকে আদালতে হাজির করা হয়।

এর আগে গত ২৫ শে ফেব্রুয়ারি দুপুরে খাগড়াছড়ি সরকারি টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের(টিএসসি) অফিস কক্ষে ডেকে নিয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিপীড়ন ও ধর্ষণের চেষ্টা করেন শিক্ষক সোহেল রানা।

ওই দিন দুপুরে ছাত্রীর বাবা বাদী হয়ে খাগড়াছড়ি মডেল সদর থানায় মামলা দায়ের করে ঐ ছাত্রীর বাবা। এরই মধ্যে সোহেল রানাকে বদলী করে হেড অফিসে সংযুক্ত করা হয়।

পাশাপাশি ২৮শে ফেব্রুয়ারি ছাত্রী লিখিত অভিযোগ করার পর পৃথক দুটি তদন্ত কমিটি গঠন করে স্কুল কর্তৃপক্ষ ও কারিগরি শিক্ষা অধিদপ্তর।

গত মঙ্গলবার (২রা মার্চ) এ ঘটনার প্রতিবাদে ও অভিযুক্ত শিক্ষকের বিচারের দাবিতে টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সামনে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে সাধারণ শিক্ষার্থীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...

চিত্র নায়িকা নিপুণ চট্টগ্রাম বিভাগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। জানা গেছে,...