চট্টগ্রামে আরো ১০৯ জনের করোনা শনাক্ত

0
9

ডেস্ক নিউজ : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় নতুন করে আরো ১০৯ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।এসময় করোনায় আক্রান্ত হয়ে কারও মৃত্যু হয়নি।

মঙ্গলবার (২ মার্চ) সকালে সিভিল সার্জন কার্যালয় থেকে প্রকাশিত প্রতিবেদনে এসব তথ্য জানা গেছে।
চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, গত ২৪ ঘণ্টায় এক হাজার ৮২৯ জনের নমুনা পরীক্ষা করে ১০৯ জনের করোনা শনাক্ত হয়েছে। যার মধ্যে নগরীর ৯৯ জন এবং বিভিন্ন উপজেলায় ১০ জন। এ নিয়ে জেলায় মোট আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছেন ৩৫ হাজার ১০৮ জন।

জানা যায়, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২১ নমুনা পরীক্ষায় দুইজনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৪৭৫ জনের নমুনা পরীক্ষায় ৩১ জনের করোনা শনাক্ত হয়েছে, চট্টগ্রাম ভেটেরিনারি এন্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ৬২ জনের নমুনা পরীক্ষায় ১৩ জনের ও বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল এন্ড ইনফেকশাস ডিজিজেস (বিআইটিআইডি) ল্যাবে ৯৯৪ জনের নমুনা পরীক্ষায় ২৪ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে।

এছাড়া বেসরকারি ইমপেরিয়াল হাসপাতাল ল্যাবে ৪৪ জনের নমুনা পরীক্ষায় আটজনের ও শেভরণ ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১৪২ জনের নমুনা পরীক্ষায় আটজন এবং জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরি (আরটিআরএল) ল্যাবে ১৫ জনের নমুনা পরীক্ষায় ১১ জনের শরীরে করোনার সংক্রমণ শনাক্ত হয়েছে।

এদিকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৩৪ নমুনা পরীক্ষায় ১২ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে এবং কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে চট্টগ্রামের ৪২ জনের নমুনা পরীক্ষা করে কারও শরীরে করোনার সংক্রমণ পাওয়া যায়নি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here