চট্টগ্রাম পিসি রোডের কাজ এপ্রিলের মধ্যেই শেষ করতে রেজাউল

Date:

Share post:

ডেস্ক নিউজ : আগামী এপ্রিল মাসের মধ্যে পোর্ট পোর্টকানেক্টিং রোডের কাজ শেষ করতে চান চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র মো. রেজাউল করিম চৌধুরী।

চট্টগ্রামের লাইফ লাইন খ্যাত জনগুরুত্বপূর্ণ সড়কটির কাজ দ্রুততার সাথে সম্পন্ন করতে তিনি ঠিকাদারদের সময় বেধে ও কর্পোরেশনের প্রকৌশল বিভাগকে তাগিদ দিতে বলেছেন।

মেয়র কার্যাদেশ প্রাপ্ত ঠিকাদারদের হুশিয়ার করে বলেন, অতীতে কি করেছেন তা ভুলে যান। নির্দিষ্ট সময়ের মধ্যে কাজ শেষ না করার ফলে জনভোগান্তি হলে আমি কাউকে ছাড় দেবনা।

তিনি আজ সোমবার বিকেলে পোর্টকানেক্টিং কলকা সিএনজি থেকে নয়াবাজার পর্যন্ত অংশের পিচ ঢালাইয়ের কাজ সরেজমিন পরিদর্শনে গিয়ে একথা বলেন।

এসময় স্থানীয় কাউন্সিলর অধ্যাপক মো. ইসমাইল কর্পোরেশনের নির্বাহী কর্মকর্তা কাজী মুহাম্মদ মোজম্মেল হক, মেয়রের একান্ত সচিব মো. আবুল হাশেম, অতিরিক্ত প্রধান প্রকৌশলী রফিকুল ইসলাম মানিক, তত্ত্বাবধায়ক প্রকৌশলী আবু ছালেহ, সুদীপ বসাক, নির্বাহী প্রকৌশলী আবু সাহাদাত মো. তৈয়ব, আশিকুল ইসলাম, স্থানীয় রাজনীতিক মো. হোসেন, গোলাম ফোরকান মেয়রের সাথে ছিলেন।

মেয়র বলেন, সামনে বর্ষা, কাজেই নতুন কার্যাদেশ নিয়ে করতে গেলে সময়ক্ষেপন হবে। তাই চেষ্টা করছি যারা কাজ পেয়েছে তাদের থেকে কাজ আদায় করতে। না করলে তখন আইনি ব্যবস্থা নিব অবশ্যই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

আবারো এস আলমে আগুন 

চট্টগ্রামের কর্ণফুলী এলাকায় এস আলম গ্রুপের চিনির গুদামের পর এবার তেলের মিলে আগুন লেগেছে। ফায়ার সার্ভিসের ৮টি ইউনিটের...

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...