নগর ছাত্রদলনেতা নওশেদকে গ্রেফতারে বিএনপির নিন্দা

Date:

Share post:

ডেস্ক নিউজ : চট্টগ্রাম মহানগর ছাত্রদলের সাবেক সভাপতি নওশেদ আল জাসেদুর রহমানকে গ্রেফতার করায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বিএনপি।  

গত বৃহস্পতিবার বিকালে মৌলভী পুকুরপাড় এলাকা থেকে চাঁন্দগাও থানা পুলিশ তাকে গ্রেফতার করে। 

শনিবার বিকেলে গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান মীর মোঃ নাছির উদ্দীন, চেয়ারপার্সনের উপদেষ্টা বেগম রোজী কবির, গোলাম আকবর খন্দকার, এস এম ফজলুল হক, চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মাহবুবের রহমান শামীম, চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ডাঃ শাহাদাত হোসেন, সদস্য সচিব আবুল হাশেম বক্কর, দক্ষিণ জেলা বিএনপির আহবায়ক আবু সুফিয়ান, সদস্য সচিব মোস্তাক আহমেদ খান তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন  বলে উল্লেখ করা হয়।  

নেতৃবৃন্দরা বলেন, জনগণের ওপর বর্তমান অবৈধ সরকারের কোনো আস্থা নেই। আর তাই ক্ষমতায় টিকে থাকতে তারা বিএনপির ওপর দমন-পীড়ন চালাচ্ছে। প্রশাসন যন্ত্রকে তাদের অবৈধ ক্ষমতায় ঠিকে থাকার খুটি হিসাবে ব্যবহার করছে। 

নওশেদ মহানগর ছাত্রদলের একজন পরিশ্রমী ও ত্যাগী ছাত্রনেতা। ছাত্রদলকে সুসংগঠিত ও শক্তিশালী করতে সে গুরুতপূর্ন ভূমিকা রেখে আসছিল। তাই তাকে রাজনীতির মাঠ থেকে দুরে রাখতেই অন্যায়ভাবে গ্রেফতার করেছে। 

নেতৃবৃন্দরা আরো উল্লেখ করেন, বর্তমান অনির্বাচিত সরকার বিএনপি নেতকর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে ক্ষমতার মসনদকে সুরক্ষিত করার চেষ্টা করছে। 

বিএনপি নেতাকর্মীদের বিরুদ্ধে হাজার হাজার মামলা হয়েছে, অসংখ্য নেতাকর্মী গুম ও খুনের শিকার হয়েছে। প্রতিনিয়ত নেতাকর্মীরা কারগারে যাচ্ছে এবং জামিন নিয়ে পূণরায় রাজপথে নেমে আসছে। 

মিথ্যা মামলা ও কারাগারকে বিএনপির নেতারা এখন ভয় পায় না। তারা মানুষের অধিকার আদায় করতে একবার নয় শতবার কারাগারে যেতে প্রস্তুত আছে।

নেতৃবৃন্দ ছাত্রদলনেতা নওশেদকে মিথ্যা, বানোয়াট ও হয়রানীমূলক মামলায় গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান। 

অবিলম্বে সমস্ত অপকৌশল ও হয়রানী বন্ধ করে ছাত্রদলনেতা নওশেদসহ ইতিপূর্বে গ্রেফতারকৃত মহানগর ছাত্রদলের সাবেক সহসভাপতি জিয়াউদ্দীন চৌধুরী জিয়া, নিয়াজ মোরশেদ খান ও বর্তমান যুগ্ম আহবায়ক মাহমুদুর রহমান বাবুর নিঃশর্ত মুক্তির দাবী   জানান। 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Related articles

জিম্মি নাবিকদের উদ্ধার চেষ্টার সময় গুলি বিনিময়

সময় ডেস্ক সোমালিয়ান জলদস্যুদের হাতে জিম্মি বাংলাদেশি জাহাজ এমভি আবদুল্লাহর নাবিকদের উদ্ধারে অভিযান চালিয়েছে অন্য একটি জাহাজ। দুই...

শেষ ম্যাচে ভুটানকে উড়িয়ে দিলো বাংলাদেশ

সময় স্পোর্টস ডেস্ক সাফ অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপের ফাইনাল আগেই নিশ্চিত করেছিলো বাংলাদেশের মেয়েরা। ১০ মার্চ ফাইনালে ভারতের বিপক্ষে মাঠে...

নারী দিবসে নারী কর্মীদের সম্মান জানিয়ে এবারই প্রথম কোনো আন্তর্জাতিক ফ্লাইট পরিচালনা করছেন নারী কর্মীরা

সময় ডেস্ক আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে আজ শুক্রবার বিমান বাংলাদেশ এয়ারলাইনসের একটি ফ্লাইট পরিচালনা করেছেন নারীরা। রাজধানীর শাহজালাল...

চিত্র নায়িকা নিপুণ চট্টগ্রাম বিভাগ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করছেন

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি। জানা গেছে,...