সম্প্রীতির মেলবন্ধনে আবদ্ধ সীতাকুণ্ড: বিপ্লব বড়ুয়া

0
10

ডেস্ক নিউজ: সম্প্রীতির মেলবন্ধনে আবদ্ধ সীতাকুণ্ড। যুগ যুগ ধরে এ জনপদের মুসলিম, হিন্দু, বৌদ্ধ ও খ্রিস্টান ধর্মের মানুষজন সম্প্রীতি বজায় রেখে বসবাস করে আসছে, তাই আমাদের সবাইকে এই অঞ্চলে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষায় ঐক্যবদ্ধ ভাবে কাজ করতে হবে মন্তব্য করেছেন বাংলাদেশ আ,লীগের দপ্তর সম্পাদক ও প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।

শনিবার (২৭ ফেব্রুয়ারী) সকালে সীতাকুণ্ডের পন্থিছিলায় পান্থশালা ধর্মান্কুর বৌদ্ধ বিহারে বুদ্ধ প্রতিবিম্ব স্থাপন মহাসংঘদান ও বৌদ্ধ মহাসম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে দেশে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষার জন্য বিশ্বে বিরল দৃষ্টান্ত স্থাপন করেছে।

আমার বৌদ্ধ মা বোন ভাইয়েরা ও আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা আপনারা আমার নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার জন্য আশির্বাদ ও দোয়া করবেন।

সমূদ্র বড়ুয়ার সঞ্চালনায় ও বাংলাদেশ সংঘরাজ ভিক্ষু মহাসভার সহ সভাপতি প্রিয়ানন্দ মহাথেরো এর সভাপতিত্বে প্রধান জ্ঞাতী হিসাবে উপস্থিত ছিলেন, সংঘরাজ ভিক্ষু মহামণ্ডলের সভাপতি জীনালঙ্কার মহাথেরো।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সীতাকুণ্ড উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব এস এম আল মামুন, ওয়ার্ল্ড অ্যালায়েন্স অব বুড্ডিস্ট এর ভাইস প্রেসিডেন্ট চিন্ময় বড়ুয়া রিন্টু, চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য আ ম ম দিলসাদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ নেতা রাহুল বড়ুয়া, কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা রিকসন বড়ুয়া, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুস সামাদ।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানদের মধ্যে উপস্থিত ছিলেন তাজুল ইসলাম নিজামী, আলহাজ্ব রেহান উদ্দিন রেহান, জাহেদ হোসেন নিজামী বাবু,ছাদাকাত উল্ল্যাহ মিয়াজী, মোরশেদ হোসেন চৌধুরী, মোঃ মনির আহমেদ, পৌর কাউন্সিলর শফিউল চৌধুরী মুরাদ।

সীতাকুণ্ড বৌদ্ধ পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মানিক লাল বড়ুয়া, সীতাকুণ্ড বৌদ্ধ কল্যাণ ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক বিজয় বড়ুয়া,সীতাকুণ্ড উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আসলাম হাবীব প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here