যৌতুকের মামলায় সাবেক ছাত্রলীগ নেতা মুন্না প্রেফতার

0
35

একাধিক নারী কেলেঙ্কারির নায়ক কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সদস্য ও চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের কথিত উপ প্রচার সম্পাদক মাহমুদুল ইসলাম মুন্নাকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার বিকেলে এক নারীর দায়ের করা মামলায় তাকে গ্রেফতার করে কোতোয়ালী থানা পুলিশ ।

জোসনা আক্তারের দায়ের করা যৌতুক আইনে একটি মামলায় তাকে গ্রেফতার করা হয়েছে। মামলার বাদী জোৎসা আক্তার। সেই মামলার (নং ২৮১/২০২১) আদালতোরর জারি করা গ্রেফতারি পরোয়ানা মূলে কোতোয়ালী থানার একটি টিম মুন্নাকে গ্রেফতার করে।

কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নেজাম উদ্দিন বলেন, কোর্ট থেকে আসা গ্রেফতারী পরোয়ানার ভিক্তিতে তাকে গ্রেফতার করা হয়েছে। মামলার বিষয়ে বিস্তারিত কিছু আমরা জানি না। গ্রেফতারের পর মুন্না নিজেকে ব্যাংক কর্মকর্তা দাবি করছে।

গ্রেফতার মাহমুদুল ইসলাম মুন্নার বিরুদ্ধে বহু নারী কেলেঙ্কারি ও ইয়াবা ব্যবসার অভিযোগ আছে বলে নগর ছাত্রলীগের একাধিক নেতা জানিয়েছে।খোঁজ নিয়ে জানা গেছে, মাদকের বিরুদ্ধে সরকারের গোয়েন্দা প্রতিবেদনে মুন্নার নাম উঠে আসলে সে রাতারাতি দুবাই পাড়ি জমায়।
দীর্ঘ দিন সেখানে আত্মগোপনে থাকার পর সাবেক কেন্দ্রীয় এক ছাত্রনেতা(বর্তমানে দক্ষিণ জেলা আওয়ামীলীগ নেতা) এর আশ্রয়ে দেশে ফেরেন ।
দেশে ফেরার পর মুন্নাকে নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশিত হয় বেশ কিছু নারী ঘটিত কেলেঙ্কারির ঘটনা প্রকাশ পায়।নিজেকে অবিবাহিত পরিচয় দেয়া মুন্নার এসব কেলেঙ্কারির ঘটনায় কেন্দ্রীয় ও নগর ছাত্রলীগ নেতারাও বিব্রত।
নাম প্রকাশে অনিচ্ছুক এক ছাত্রলীগ নেতা বলেন, মুন্নার উচ্চাবিলাসী জীবন যাত্রা দেখে আমরাও অবাক হতাম। এরপর এসব দেখিয়ে সে অনেক মেয়ের সাথে অনৈতিক সম্পর্কে জড়িয়েছে। যাদের মধ্যে অনেক বিবাহিত নারীও রয়েছে বলে জানা গেছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here