চট্টগ্রামে আরো ৯৬ জনের করোনা শনাক্ত

0
4

ডেস্ক নিউজ : চট্টগ্রামে গত ২৪ ঘণ্টায় কে হাজার ৫১৬ জনের নমুনা পরীক্ষা করে নতুন করে ৯৬ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। এ নিয়ে মোট শনাক্ত হয়েছে ৩৪ হাজার ৬১৯ জন।

আজ সকালে (২৪ ফেব্রুয়ারি) সকালে চট্টগ্রামের সিভিল সার্জন ডা. সেখ ফজলে রাব্বি জানান, নতুন শনাক্ত ৯৬ জনের মধ্যে নগরীর ৮৮ জন এবং উপজেলায় ৮ জন।

জানা গেছে, বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেসে (বিআইটিআইডি) ৪৫৪টি নমুনা পরীক্ষা করে ১২ জনের ও চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) ল্যাবে ৭৫৭ জনের নমুনা পরীক্ষা করে ৩০ জনের করোনা ভাইরাস পাওয়া গেছে।

শেভরন ক্লিনিক্যাল ল্যাবরেটরিতে ১০৩ জনের নমুনা পরীক্ষা করে ২৩ জনেরও চট্টগ্রাম মা ও শিশু হাসপাতাল ল্যাবে ৮ জনের নমুনা পরীক্ষা করে একজনের করোনা শনাক্ত হয়েছে। জেনারেল হাসপাতালের রিজিওনাল টিবি রেফারেল ল্যাবরেটরিতে (আরটিআরএল) ৭ জনের নমুনা পরীক্ষা করে ৮ জনের করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় ল্যাবে ২ জনের চট্টগ্রাম ভেটেরিনারি অ্যান্ড অ্যানিম্যাল সায়েন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) ল্যাবে ১৩ জনের ও ইমপেরিয়াল হাসপাতাল ল্যাব ১১ জনের করোনা ভাইরাস পাওয়া গেছে। কক্সবাজার মেডিকেল কলেজ ল্যাবে এদিন কোনো পরীক্ষা করা হয়নি।